হিজলায় জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৫ই আগস্ট ২০১৯ ০৪:২৫ অপরাহ্ন
হিজলায় জাতীয় শোক দিবস পালিত

বরিশালের হিজলা উপজেলায় পালিত হলো, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস ২০১৯। হিজলা উপজেলা প্রশাসনের আয়োজনে ১৫ আগস্ট বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টায়, কালো ব্যাজ ধারণ এবং উপজেলা চত্বর থেকে একটি শোক র্্যালি বের হয়। র্্যালিটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে, বঙ্গবন্ধু ম্যুড়ালের সামনে এসে শেষ হয়।

এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, উপজেলা প্রশাসন, বাংলাদেশ পুলিশ ও নৌপুলিশ, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ , বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, হিজলা সাংস্কৃতিক মঞ্চ, সরকারি হিজলা কলেজ, সরকারি সংহতি ও বিসিডি মাধ্যমিক বিদ্যালয়, প্রাথমিক শিক্ষক  সমিতি সহ বিভিন্ন সংগঠন। উপজেলা  নির্বাহী অফিসার মোঃ আমীনুল ইসলাম এর সভাপতিত্বে ম্যুড়াল চত্বরে দিবসটি উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন ঢালী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাজমা বেগম। এছাড়াও উপস্থিত ছিলেন, অফিসার ইনচার্জ (ওসি) অসীম কুমার সিকদার, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মিলন, পন্ডিত শাহবুদ্দিন আহমেদ, নাসির উদ্দিন হাওলাদার। বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব