শোক দিবস উপলক্ষে ভোলায় আলোচনা সভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ৯ই আগস্ট ২০১৯ ০৬:১১ অপরাহ্ন
শোক দিবস উপলক্ষে ভোলায় আলোচনা সভা ও দোয়া মাহফিল

ভোলার বোরহানউদ্দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে  আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বোরহানউদ্দিন পৌরসভার আয়োজনে পৌরসভা অডিটোরিয়ামে ওই  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়া পৌরসভার উদ্যোগে পৌর এলাকার চারটি মসজিদ ও পৌরভবনে দোয়া  মোনাজাত ও খাবার বিতরণ করা হয়েছে।  

আলোচনা অনুষ্ঠানে পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ। তিনি বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে অসম্প্রদায়িক সমৃদ্ধ বাংলাদেশ গড়তে উপস্থিত সকলের প্রতি আহবান জানান। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মোছা. খালেদা খাতুন রেখা ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিমউদ্দিন হায়দার। অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন, বোরহানউদ্দিন থানার ওসি মু. এনামুল হক, প্যানেল মেয়র মো. ইউসুফ, পৌরসভার সচিব প্রনয় কুমার সাহা, পৌরসভার সহকারী প্রকৌশলী আ. সাত্তার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ.ন.ম আবদুল্লাহ প্রমুখ।

অনুষ্ঠানে সরকারী-বেসরকারী ও স্বায়ত্বশাসিত দপ্তরে কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি পেশার লোক উপস্থিত ছিলেন। আলোচনা অনুষ্ঠান শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন, হাফেজ মাওলানা জাকির হোসেন। 
জুমা’র নামাজের পর মসজিদে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  দোয়া মাহফিল শেষে মুসুল্লিদের মাঝে খাবার বিতরণ করা হয়।