ডেঙ্গুকে গুজব বললেন মমতাজও!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ৬ই আগস্ট ২০১৯ ০৯:১৩ অপরাহ্ন
ডেঙ্গুকে গুজব বললেন মমতাজও!

ডেঙ্গু একটা গুজব বলে মন্তব্য করেছেন জনপ্রিয় সংঙ্গীত শিল্পী ও আওয়ামী লীগের সংসদ সদস্য মমতাজ বেগম। মঙ্গলবার (০৬ আগস্ট) নিজ সংসদীয় আসন মানিকগঞ্জের সিংগাইরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু প্রতিরোধে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। মমতাজ বলেন, এখন জ্বর আসলেই মানুষ মনে করছে ডেঙ্গু হয়েছে। বিষয়টা আসলে তা নয়, ডেঙ্গু একটা গুজব। আপনারা গুজবে কান দিবেন না।

তিনি আরও বলেন, ডেঙ্গুজ্বর যদি হয়ে থাকে আপনারা হাসপাতালে এসে চিকিৎসা নিবেন। আমাদের পর্যাপ্ত ওষুধপত্রের ব্যবস্থা আছে। এছাড়া ডেঙ্গু মোকাবিলা করার জন্য ডাক্তারদের প্রশিক্ষণ দেওয়া হয়েছে। এসময় তিনি ডেঙ্গু আক্রমণ থেকে রেহাই পেতে বাড়ির আশপাশ পরিষ্কার রাখারও পরামর্শ দেন। তিনি বলেন, এক শ্রেণীর লোক দেশকে অস্থিতিশীল করার জন্য পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে এমন গুজব ছড়িয়েছে। এসব গুজবে কেউ কান দিবেন না। অনুষ্ঠান শেষে সবাই হাসপাতালের আশপাশে পরিষ্কার-পরিছন্নতা অভিযানে অংশ নেন।

উল্লেখ্য, এর আগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন ডেঙ্গু নিয়ে 'ছেলেধরার মত' গুজব ছড়ানোর অভিযোগ করেছিলেন। এছাড়া ক্ষমতাসীন দলের কয়েক মন্ত্রীও পদ্মা সেতুর মতো ডেঙ্গু নিয়ে গুজব ছাড়ানো হচ্ছে এমন অভিযোগ তুলেছিলেন।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব