নাসিরনগরে ভূমি কর্মকর্তার ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ১২ই জুন ২০১৯ ০৩:৪৫ অপরাহ্ন
নাসিরনগরে ভূমি কর্মকর্তার ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের ভূমি সহকারী কর্মকর্তা মো. বজলুল হকের বিরুদ্ধে ঘুষ গ্রহণ ও দুর্নীতি-অনিয়মের অভিযোগ এনে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেছেন ভুক্তভোগীরা। বুধবার দুপুরে নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ের সামনের সড়কে এ সর্বস্তরের জনগণের ব্যানারে এ কর্মসূচি পালিত হয়। এতে ভূমি সংক্রান্ত বিভিন্ন ঘটনায় ভুক্তভোগী সাধারণ মানুষ অংশ নেন।

মানবন্ধনে বক্তব্য রাখেন উপজেলা সদরের ঘোষপাড়ার মনোরঞ্জম গোপ, কামারগাঁও গ্রামের মীহির দেব, অলি মিয়া  ও আলাল মিয়া।বক্তারা বলেন, উপজেলা পরিষদ কার্যালয়ের ভবনে ডিজিটাল সাইবোর্ড রয়েছে- ‘দুর্নীতিমুক্ত উপজেলা প্রশাসন’। অথচ ইউনিয়ন ভূমি কার্যালয় ঘুষ, অনিয়নম ও দুর্নীতি ছাড়া কোনো কাজ হয় না। এসময় নাসিরনগর সদর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা বজলুল হকের শাস্তি দাবি করেন বক্তারা।

মানববন্ধন শেষে সদর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা বজলুল হকের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দিয়ে স্মারকলিপি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে যান বিক্ষুব্ধরা। তবে ইউএনও মো. সাইফুল কবীর কার্যালয়ে উপস্থিত না থাকায় তাঁর সিএ বিল্লাল মিয়ার কাছে স্মারকলিপি জমা দেন তারা।তবে নিজের বিরুদ্ধে আনা সব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেছেন নাসিরনগর সদর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মো. বজলুল হক।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব