গুরুতর অসুস্থ হেফাজত মহাসচিব বাবুনগরী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: রবিবার ৭ই এপ্রিল ২০১৯ ১১:২০ পূর্বাহ্ন
গুরুতর অসুস্থ হেফাজত মহাসচিব বাবুনগরী

হেফাজত ইসলাম বাংলাদেশের মহাসচিব ও দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদাসার জ্যেষ্ঠ মুহাদ্দিস উপমহাদেশের অন্যতম হাদীস বিশারদ জুনায়েদ বাবুনগরী আবারও গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। চিকিৎসার জন্য তাকে বারডেমে ভর্তি করা হয়েছে। শুক্রবার (৬ এপ্রিল) সন্ধ্যার দিকে হঠাৎ করেই গুরুতর অসুস্থ হওয়ায় তাকে সন্ধ্যার পর একটি ফ্লাইটে চট্টগ্রাম থেকে ঢাকায় নেওয়া হয়। ঢাকায় পৌঁছার পর তাকে বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আল্লামা বাবুনগরীর ব্যক্তিগত সহকারী ইনআমুল হাসান ফারুকী।

তিনি বলেন, শুক্রবার সন্ধ্যার দিকে অসুস্থ বোধ করার পর দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসা থেকে গতকাল সন্ধ্যায় জুনায়েদ বাবুনগরীকে প্রথমে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে নিয়ে যাওয়া হয়। তারপর সেখান থেকে একটি ফ্লাইটে ঢাকায় নিয়ে আসা হয়। জানা গেছে, তার পায়ের আঙুলে সংক্রমণ হওয়ায় এর আগেও একবার অপারেশন হয়েছিল। এবার বারডেম জেনারেল হাসপাতালে ভর্তির পর তার অপারেশন হওয়া বাম পায়ে সার্জারীর মাধ্যমে নতুন চামড়া প্রতিস্থাপন করা হবে ৷

উল্লেখ্য, আল্লামা জুনায়েদ বাবুনগরীকে ২০১৩ সালের রিমান্ডে নেয়া হয়েছিল। এরপর তার থেকে পায়ের ব্যথা শুরু হয়। এ নিয়ে বেশ কয়েকবার চিকিৎসা ও অপারেশনও করা হয়।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব