উপাচার্য ও রেজিস্ট্রারের সাথে কুবি কর্মকর্তা পরিষদের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ৬ই এপ্রিল ২০১৯ ০৭:৪০ অপরাহ্ন
উপাচার্য ও রেজিস্ট্রারের সাথে কুবি কর্মকর্তা পরিষদের সৌজন্য সাক্ষাৎ

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) কর্মকর্তা পরিষদের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী ও রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবু তাহেরের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে। এসময় তারা উপাচার্য ও রেজিস্ট্রারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।  রবিবার (৩১শে মার্চ) সকালে এ সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়। 

গত ২৪ মার্চ কুমিল্লা বিশ্ববিদ্যালয় কর্মকর্তা পরিষদের নতুন কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ১৫টি পদের বিপরীতে দুই প্যানেল থেকে মোট ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। নতুন এ কার্যনির্বাহী কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে।

ফুলেল শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন কর্মকর্তা পরিষদের নব নির্বাচিত কমিটির সভাপতি জিনাত আমান এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন।  এছাড়া আরো উপস্থিত ছিলেন নতুন কমিটির সহ-সভাপতি বিপ্লব মজুমদার ও এ. এম. এম. সাইদুর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল আলম ও মোঃ মাসুদুর রহমান, কোষাধ্যক্ষ আবু বকর সিদ্দিক, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ তানভীর আহাম্মদ, ক্রীড়া, সাংষ্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ এনায়েত হোসেন এবং কার্যকরী সদস্য মোহাম্মদ নূরুল করিম চৌধুরী, মোঃ মিজানুর রহমান, এস. এম. মাহমুদুল হক, মোঃ মফিজুল ইসলাম ও মোঃ সাদেক হোসেন, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব