চকরিয়ায় ৩য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ৬ই এপ্রিল ২০১৯ ০১:০৭ অপরাহ্ন
চকরিয়ায় ৩য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ

চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের এক ৩য় শ্রেনীর স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ব্যক্তি ধর্ষণে ব্যর্থ হয়ে শিশুটিকে স্বজোরে মাটিতে নিক্ষেপ করলে তার বামপায়ে আঘাতপ্রাপ্ত হয়ে পায়ে প্রচুর রক্তক্ষরণ হয়। এমত অবস্থায় শিশুটিকে নিকটস্থ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। গত বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার সময় ডুলাহাজারা ইউনিয়ন অন্তর্গত ২নং ওয়ার্ড চাবাগান এলাকায় এ ঘটনাটি ঘটে। সে ডুলাহাজারা ইউনিয়নের নিকটবর্তী বান্দরবান পার্বত‌্য জেলার লামা উপজেলাধীন হায়দারনাসী প্রাথমিক বিদ্যালয়ের ৩য়  শ্রেণীর ছাত্রী।

শিশুটি সংবাদ মাধ‌্যমকে কান্নাজরিত কন্টে বলেন,  দুপুরে স্কুল বিরতির সময় বাড়ি থেকে তার পিতার জন্য মালুমঘাট বাজারে ভাত নিয়ে যাচ্ছিল শিশুটি। তার বাবা মালুমঘাট বাজারের একজন খুচরা সবজি ব্যবসায়ী। চাবাগান বিল পর্যন্ত শিশুটি পৌঁছলে ওই  এলাকার নাম করা চোরা আবুল হোছনের পুত্র জয়নাল আবেদিন (৪৪) প্রকাশ জইন্যা চোরা তার পথ গতিরোধ করে। 

এসময় কোন কিছু বুঝে উঠার আগেই মুখ চেপে ধরে শিশুটিকে নিকটস্থ নার্সারির নির্জন স্থানে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে জইন‌্যা চোরা। কিন্তু তার শোর চিৎকারে ধর্ষণে ব্যর্থ হয় এবং ক্ষোভের বশে শিশুটিকে মাটিতে সজোরে নিক্ষেপ করে পালিয়ে যায় জইন্যা চোরা। এসময় শিশুটির বাম পায়ে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়। পরে পথচারীরা শিশুটির পায়ে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করে। এদিকে স্থানীয় লোকজন জানায়, জইন্যা চোরার বিরুদ্ধে এলাকায় বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে। এমন কোন অপকর্ম নাই যা জইন‌্যা চোরা করেনা, এলাকায়  ইতিপূর্বে সে এরূপ আরো অনেক নিন্দনীয় ঘটনা ঘটিয়েছে বলে জানান তারা। স্থানীয়রা উপযুক্ত বিচার ও জইন‌্যা চোরাকে আইনের আওতায় আনার যোর দাবি জানান।
ইনিউজ ৭১/এম.আর