সরাইল উপজেলায় শান্তিপুর্ণ নির্বাচন চলছে

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: রবিবার ৩১শে মার্চ ২০১৯ ০১:০২ অপরাহ্ন
সরাইল উপজেলায় শান্তিপুর্ণ নির্বাচন চলছে

ব্রাহ্মণ বাড়িয়া সরাইলে চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে সরাইল উপজেলায় অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহণ চলছে। আজ রবিবার (৩১ মার্চ) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, চলবে বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত। সকালের দিকে ভোটারের উপস্থিত কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিতি বাড়তে থাকে। এদিকে বিভিন্ন ভোট কেন্দ্রে গিয়ে দেখা যায় পুরুষ ও নারী ভোটাররা এসে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে ফিরছে। সরাইলে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোট হচ্ছে। ভোটাররা উৎসবমুখোর পরিবেশে ভোট প্রদান করছে বলে খবর পাওয়া গেছে।

অনেকে রবি ঠাকুরের “ছোট ছোট বালুকণা, বিন্দু বিন্দু জল, গড়ে তোলে মহাদেশ, সাগর অতল ”লাইনটি তুলে ধরে মন্তব্য করে বলছেন দলে দলে না হলেও ছোট ছোট পরিসরে ভোটাররা ভোট কেন্দ্রে এসে তাদের ভোট প্রয়োগ করে বাড়ি ফিরছি। ভোট দানে নেই কোন ঝুট ঝামেলা। দুইটি তিনটি করে পড়া ভোট ধীরে ধীরে সংখ্যা বাড়িয়ে দিচ্ছে। এদিকে সরাইল উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা এ এস এম মোসা  উপজেলার বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেন। তিনি এ প্রতিবেদককে জানান, সকালে শান্তিপূর্ণভাবে প্রতিটি উপজেলায় ভোটগ্রহণ শুরু হয়।

আশা করি, সবার সহযোগিতায় ৮৪টি ভোট কেন্দ্রে বিকাল পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষ করতে পারবো। সরাইল থানা অফিসার ইনচার্জ মোঃ মফিজ উদ্দিন ভুঁইয়া জানান, আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ, বিজিবি, র‌্যাব ও আনসার বাহিনীর  সদস্য নিয়োজিত করা হয়েছে। পাশাপাশি জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে উপজেলায় একাধিক মোবাইল টীম মাঠে রয়েছেন।সূত্র মতে, ৮৪টি ভোট কেন্দ্রের মধ্যে রয়েছে সরাইলে দুই লাখ ১৪ হাজার ২৮০ জন।সরাইলে প্রার্থী রয়েছেন চেয়ারম্যান পদে ৭ জন  ভাইস চেয়ারম্যান পদে ৬ জন, নারী ভাইস চেয়ারম্যান পদে ৬ জন রয়েছেন।

ইনিউজ ৭১/এম.আর