কুরিয়ার সার্ভিস কর্মকর্তার ৩ লক্ষ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ১৮ই মার্চ ২০১৯ ০৫:২৬ অপরাহ্ন
কুরিয়ার সার্ভিস কর্মকর্তার ৩ লক্ষ  টাকা ছিনতাই

শিল্পাঞ্চল আশুলিয়ায় এজে আর পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিস কর্মকর্তাকে অস্ত্রের মুখে জিম্মি করে ৩ লক্ষাধিক টাকা ছিনতাই করে নিয়েছে দূবৃত্তরা। এ ঘটনায় কুরিয়ার কর্মকর্তা মোঃ আব্দুর রশিদ (৩২) আহত হয়েছেন। রবিবার রাত ১১টার দিকে বাইপাইল বেইলী ব্রীজের উপর এ ছিনতাইয়ের ঘটনা ঘটে বলে জানা গেছে।

ছিনতাইয়ের শিকার হওয়া আব্দুর রশিদ ও থানায় অভিযোগ সুত্রে জানা গেছে, বাইপাইল এলাহী কমিউনিটি সেন্টার সংলগ্ন এজে আর পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের ম্যানেজার রশিদ নিজ কর্মস্থল থেকে রবিবার রাত ১১টার দিকে ব্যাগের ভিতর ৩,২৫০০০(তিন লাখ পচিঁশ হাজার) টাকা নিয়ে বাসায় ফিরছিলেন, বাইপাইল বেইলী ব্রীজের উপর আসতেই ৩জন যুবক তার গতিরোধ করে এবং তাকে অস্ত্রের মুখে জিম্মি করে ও এলোপাথাড়ি মারধর করে তার কাছে থাকা টাকার ব্যাগ ও মোবাইল ফোন  ছিনিয়ে নেয়।

এ সময় রশিদ ডাক চিৎকার শুরু করলে ছিনতাইকারীরা টাকার ব্যগ নিয়ে দৌড়ে পালিয়ে যায়। এরপর ম্যানেজার রশিদ স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা শেষে সোমবার দুপুরে আশুলিয়া থানায় অজ্ঞাত ৩ জনকে আসামী করে একটি ছিনতাইয়ের অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু জানান, ঘটনাটি দ্রুত তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব