সরাইলে জাতীয প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: বুধবার ১৩ই মার্চ ২০১৯ ০৫:৫২ অপরাহ্ন
সরাইলে জাতীয প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত

ব্রাহ্মণবাড়িয়া সরাইলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত হয়। সরাইলেতে নানা আয়োজনে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা  অনুষ্ঠিত হয়। বুধবার (১৩ মার্চ)  সকাল ১০ টায়  উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস এর আয়োজনে এক বিশাল শিক্ষা সপ্তাহের র‌্যালি রেব হয়।

র‌্যালিটি শহর প্রদক্ষিণ করে উপজেলা চত্তরে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে সকাল ১১ টায় উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ অাব্দুল অাজিজ এর সভাপতিত্বে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালনের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার এ এসএম মোসা। জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালনে এবারের প্রতিপাদ্য বিষয় ছিল “প্রাথমিক শিক্ষার দিপ্তি উন্নত জীবনের ভিত্তি”।

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে  অন্যনদের মধ্যে উপস্হিত ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমতির সভাপতি মোঃ অালম।উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা মোস্তুফাকামালও মোঃ নজরুল ইসলামসহএসময় বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী এবং উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী এবং সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব