টেকনাফে বস্তাবন্দি শিশুর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
আমান উল্লাহ কবির, উপজেলা প্রতিনিধি টেকনাফ (কক্সবাজার)
প্রকাশিত: রবিবার ২২শে সেপ্টেম্বর ২০২৪ ০৩:০৫ অপরাহ্ন
টেকনাফে বস্তাবন্দি শিশুর লাশ উদ্ধার

কক্সবাজারের টেকনাফ শাহপরীরদ্বীপে একটি বাড়ির পাশে এক শিশুর (৭) বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে স্থানীয় সময় ৮ টার দিকে শাহপরীরদ্বীপ ডাংগর পাড়া থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শিশুটি শাহপরীরদ্বীপ পশ্চিম পাড়ার মো. জলিলের মেয়ে তাহমিনা আক্তার (৭)।


স্থানীয়রা জানান, গত শনিবার সকালে খেলাধুলা করতে গিয়ে তাহমিনা নিখোঁজ হয়। তার নিখোঁজের পর পরিবারের সদস্যরা এবং প্রতিবেশীরা বহু চেষ্টা করে তাকে খুঁজে বের করতে। কিন্তু দীর্ঘ ১১ ঘণ্টা পরও যখন তাহমিনার সন্ধান মিলছিল না, তখন তারা বিষয়টি পুলিশকে জানায়।


রাত ৮ টার দিকে শাহপরীরদ্বীপ ডাংগর পাড়া এলাকার লালুর বাড়ির সামনে কয়েকজন যুবক একটি বস্তা দেখে প্রথমে ভয় পান। পরে তারা নিশ্চিত হন যে, এটি একটি লাশ এবং পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বস্তাবন্দি লাশটি উদ্ধার করে।


টেকনাফ মডেল থানার ওসি মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, "বস্তাবন্দি অবস্থায় একটি শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে এবং হত্যাকাণ্ডে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।"


শিশুটির পরিবারের সদস্যরা গভীর শোকের মধ্যে রয়েছে। তারা এ ঘটনায় অবিলম্বে দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবি করেছেন। স্থানীয় জনগণও এই নিষ্ঠুর হত্যাকাণ্ডের নিন্দা জানিয়েছেন এবং দ্রুত বিচার প্রক্রিয়া দাবি করেছেন।


এ ঘটনার পর স্থানীয় এলাকায় উদ্বেগ সৃষ্টি হয়েছে। অভিভাবকরা এখন শিশুর নিরাপত্তা নিয়ে চিন্তিত। এই হত্যাকাণ্ডের পেছনে কি কারণ রয়েছে তা জানার জন্য পুলিশ তদন্ত অব্যাহত রেখেছে। সবার মনে একটাই প্রশ্ন, “এটা কি হত্যাকাণ্ড, নাকি অন্য কিছু?” পুলিশ ও স্থানীয় প্রশাসন বিষয়টি খতিয়ে দেখছে, যাতে আবার এমন ভয়াবহ ঘটনার পুনরাবৃত্তি না ঘটে।