হবিগঞ্জের নবীগঞ্জ বাসচাপায় অটোরিকশার ৮ যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ৭ই ডিসেম্বর ২০২০ ০৬:৫১ অপরাহ্ন
হবিগঞ্জের নবীগঞ্জ বাসচাপায় অটোরিকশার ৮ যাত্রী নিহত

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সাতাইহাল এলাকায় বাসচাপায় সিএনজি চালিত অটোরিকশার ৮ যাত্রী নিহত হয়েছেন। নিহতের সংখ্যা আরও বাড়তে বলে আশঙ্কা করা হচ্ছে।সোমবার (০৭ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় ঢাকা থেকে সিলেটমুখি বিআরটিএ পরিবহনের একটি বাস যাত্রীবাহী অটোরিকশাকে চাপা দিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার ছয়জন নিহত হন।   

হবিগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা শিমুল মোহাম্মদ পলাশ বলেন, ঘটনাস্থল থেকে ছয়টি মরদেহ উদ্ধার করেছি। এদের মধ্যে একজন নারী। অটোরিকশার ভেতরে আটকে থাকা আরও দুইটি মরদেহ উদ্ধারের চেষ্টা চলছে। তবে মরদেহের সংখ্যা আরও বাড়তে বলে আশঙ্কা করছি।   

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এরশাদুল হক ভূঁইয়া বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন।নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান আটজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় সাতাইহাল এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রেখেছে বিক্ষুব্ধ জনতা। এতে মহাসড়কটি দিয়ে যান চলাচল বন্ধ রয়েছে। তবে পরিস্থিতি নিয়ন্তণে কাজ করছে পুলিশ।