খাবারের সন্ধানে অটোরিকশা নিয়ে বেরিয়ে লাশ সপ্তম শ্রেণির ছাত্র

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: বুধবার ১লা জুন ২০২২ ০৮:২২ অপরাহ্ন
খাবারের সন্ধানে অটোরিকশা নিয়ে বেরিয়ে লাশ সপ্তম শ্রেণির ছাত্র

লক্ষ্মীপুরে অটোরিকশা চালিয়ে পরিবারের খাবার জোগান দিতে বের হয়ে লাশ হয়ে ফিরল লক্ষ্মীপুর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র জুহাম হোসেন।


বুধবার (১ জুন) সকাল সাড়ে ৯টার দিকে লক্ষ্মীপুর জেলা শহরের দক্ষিণ তেমুহনী সড়ক ভবনের সামনে এ দুর্ঘটনা ঘটে।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সড়ক ও জনপথ বিভাগের কার্যালয়ের সামনে লক্ষ্মীপুর-রামগতি সড়কের পাশে একটি পিকআপ দাঁড়ানো ছিল। তাতে স্থানীয় রত্না মেটাল ওয়ার্কসের লোহার ভিম (সড়কের সংকেত বোর্ড) ওঠাচ্ছিলেন শ্রমিকরা। এ সময় লাহারকান্দি থেকে অটোরিকশা নিয়ে দক্ষিণ তেমুহনীর দিকে আসছিল জুহাম। ঘটনাস্থলে পৌঁছলে শ্রমিকদের হাতে থাকা একটি লোহার বস্তুর সঙ্গে অটোরিকশাটির ধাক্কা লাগে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক ও জনপথ বিভাগের কার্যালয়ের নিরাপত্তা দেয়ালের সঙ্গে লেগে অটোরিকশাটি উল্টে যায়। এতে জুহাম মাথায় আঘাত পায়। তাৎক্ষণিক স্থানীয়রা উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


জুহাম হোসেন লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড লাহারকান্দি এলাকার রজ্জব আলী হাওলাদার বাড়ির জবি উল্যা ও পারুল বেগমের ছেলে।


নিহতের বড় ভাই শাওন জানান, বাবা বেকার ও অসুস্থ। তাই পারিবারিক সমস্যার কারণে তারা নানাবাড়িতে থেকে পড়াশোনার পাশাপাশি একটি অটোরিকশা চালিয়ে দুই ভাই মিলে সংসারের ভরণপোষণ চালাত। এখন ছোট ভাইকে হারিয়ে শোকে কাতর বড় ভাই শাওন।


লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বলেন, মুমূর্ষু অবস্থায় ছেলেটিকে সদর হাসপাতালে আনা হয়। তাৎক্ষণিক তার চিকিৎসাও শুরু করা হয়। অক্সিজেন লাগানো অবস্থায় কয়েক মিনিটের মধ্যেই মারা যায় ছেলেটি। ধারণা করা হচ্ছে, মাথায় আঘাত পেয়েই মারা গেছে ছেলেটি।


লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) পলাশ কান্তি নাথ জানান, সংবাদ পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ছোট এই ছেলেটির মৃত্যু বড়ই মর্মান্তিক। তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আর ফুটপাত দখলমুক্ত রাখতে পুলিশি ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।