সাংবাদিককে মারধরকারী সেই ছাত্রলীগ নেতা কারাগারে

নিজস্ব প্রতিবেদক
সাজিদ হিটলার, বিশেষ প্রতিনিধি
প্রকাশিত: রবিবার ২১শে নভেম্বর ২০২১ ০৬:৫০ অপরাহ্ন
সাংবাদিককে মারধরকারী সেই ছাত্রলীগ নেতা কারাগারে

বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন ইনডিপেনডেন্টে কর্মরত সাংবাদিক রিশাদ হুদাকে মারধরের ঘটনায় ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম আহমেদ বাবুকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ রোববার (২১ নভেম্বর) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত এ আদেশ দেন।


শনিবার সন্ধ্যায় রিশাদ হুদা আজিজ সুপার মার্কেটের পাশের রাস্তায় হর্ন বাজিয়ে একটি পাজেরো জিপের কাছে জায়গা চান। এ সময় ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম আহমেদ বাবুর গাড়ি থেকে চারজন বের হয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়।


হামলাকারীরা হেলমেট দিয়ে রিশাদ হুদার মাথায়, বুক ও পিঠে এলোপাতাড়ি আঘাত করে। পরে সাধারণ মানুষের তোপের মুখে সেখান থেকে পালিয়ে যায় বাবু ও তার সহযোগীরা। পরে আজিজ সুপার মার্কেটের সামনে রিশাদের বাইক থামিয়ে ভেতরে নিয়ে আবারও মারধর করা হয়। সেখান থেকে পুলিশ তাকে উদ্ধার করে এবং নাজিম আহমেদ বাবুকে আটক করে। পরে নাজিম, তার সহযোগী তানভীর, ইউসুফসহ ১২ জনকে আসামি করে মামলা করেন রিশাদ হুদা।


আজ নাজিমকে আদালতে এনে কারাগারে প্রেরণের আবেদন করে পুলিশ। অপরদিকে আসামির পক্ষে জামিন আবেদন করা হয়। আদালত উভয় পক্ষের শুনানি শেষে বাবুকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।