রায়গঞ্জে অস্ত্র ও মাদক উদ্ধার, ৩ কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক
মোঃ পারভেজ সরকার জেলা প্রতিনিধি , সিরাজগঞ্জ
প্রকাশিত: মঙ্গলবার ২২শে অক্টোবর ২০২৪ ০৮:৫৪ অপরাহ্ন
রায়গঞ্জে অস্ত্র ও মাদক উদ্ধার, ৩ কারবারি আটক

সিরাজগঞ্জের রায়গঞ্জে নিমগাছী আর্মি ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে ৩ জন মাদক কারবারিকে আটক করেছে। মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে আর্মি ক্যাম্প কমান্ডার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: নাসির উদ্দীন খাঁন সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।


তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাড়াশ উপজেলার তালম ইউনিয়নের জন্তিপুর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় গোলাপ মোল্লার পুত্র মন্টু হোসেনের বাড়ি থেকে ৩ কেজি গাঁজা, ৭ পিস ইয়াবা, ৬টি মোবাইল ফোন, একটি মোটরসাইকেল এবং মাদক সেবনের যন্ত্রপাতি উদ্ধার করা হয়।


আটককৃতদের মধ্যে রয়েছেন জন্তিপুর গ্রামের মৃত গোলাপ মোল্লার পুত্র রফিকুল ইসলাম এবং মন্টু মিয়া ও বগুড়া জেলার ব্র্যাক বটতলা গ্রামের দুদু মিয়ার ছেলে রায়হান। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে তাড়াশ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


আর্মি ক্যাম্পের কমান্ডার জানান, এই ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে এবং মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। মাদকদ্রব্যের বিরুদ্ধে এ ধরনের কার্যক্রম সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করবে এবং যুব সমাজকে সঠিক পথে পরিচালিত করতে সহায়তা করবে।


এদিকে, স্থানীয়রা এই অভিযানের জন্য আর্মি ক্যাম্পকে সাধুবাদ জানান। তারা বলেন, মাদক পাচার প্রতিরোধে এই অভিযান অত্যন্ত প্রয়োজনীয়। তবে, এলাকার যুবকদের সামাজিকভাবে সুস্থ রাখতে পরিবার এবং সমাজের অন্যান্য সদস্যদেরও এগিয়ে আসতে হবে।