কুয়াকাটায় বিএনপি নেতার বাড়িতে ডাকাতি, প্রধান আসামী জুয়েল গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
আনোয়ার হোসেন আনু, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশিত: শনিবার ১৯শে অক্টোবর ২০২৪ ০৬:৫০ অপরাহ্ন
কুয়াকাটায় বিএনপি নেতার বাড়িতে ডাকাতি, প্রধান আসামী জুয়েল গ্রেপ্তার

পটুয়াখালীর কুয়াকাটা থেকে হোটেল মালিক মোঃ রনি মিয়ার বাসায় ডাকাতির প্রধান আসামী মোঃ জুয়েল মৃধাকে (৩০) গ্রেপ্তার করেছে কলাপাড়া উপজেলার মহিপুর থানা পুলিশ। শনিবার সকালে সাতক্ষিরার তারা উপজেলা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়।


মহিপুর থানার ওসি তদন্ত মোঃ নোমান হোসেন জানান, জুয়েল মৃধা বরিশাল বিভাগের ডাকাত বাহিনীর প্রধান হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে বিভিন্ন জেলায় মোট ২০টি ডাকাতি মামলার তথ্য রয়েছে। জুয়েলের বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার মোঃ ইউনুস মিয়ার ছেলে।


পুলিশের তদন্ত সূত্রে জানা যায়, গত ৪ আগস্ট কুয়াকাটার হোটেল রনির মালিক রনি মিয়ার বাসায় ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা এসময় স্বর্ণালংকারসহ অন্যান্য মূল্যবান মালামাল নিয়ে যায়। বিষয়টি নিয়ে রনি মিয়া মহিপুর থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন। সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে পুলিশের তদন্তকারী দল জুয়েলকে সনাক্ত করে।


গ্রেপ্তারের পর পুলিশ জুয়েলকে জিজ্ঞাসাবাদ করলে তিনি ডাকাতির ঘটনা স্বীকার করেন। তিনি জানান, তার নেতৃত্বে এই ডাকাতি সংঘটিত হয়েছিল এবং অন্যান্য সদস্যদের নামও প্রকাশ করেন।


স্থানীয় পুলিশ প্রশাসন জানিয়েছে, ডাকাতির ঘটনা রোধে তারা তাদের কার্যক্রম আরও তৎপর করবে এবং নিরাপত্তা ব্যবস্থা জোরদার করবে।


এ ঘটনায় মহিপুর থানার পুলিশ ডাকাতির ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান শুরু করেছে। পুলিশ বলছে, তারা দ্রুতই অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে এবং স্থানীয়দের নিরাপত্তা নিশ্চিত করবে।