মাাদারীপুরে ডেঙ্গু ও চিকনগুনিয়া প্রতিরোধে আলোচনা সভা ও র‌্যালি

নিজস্ব প্রতিবেদক
মোঃ আরিফুর রহমান, জেলা প্রতিনিধি, মাদারীপুর:
প্রকাশিত: সোমবার ৭ই নভেম্বর ২০২২ ০৬:০৪ অপরাহ্ন
মাাদারীপুরে ডেঙ্গু ও চিকনগুনিয়া প্রতিরোধে আলোচনা সভা ও র‌্যালি

মাাদারীপুরে পৌরসভার আয়োজনে ডেঙ্গু ও চিকনগুনিয়া প্রতিরোধে এক আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে, সোমবার (৭নভেম্বর)মাদারীপুর পৌরসভার সম্মেলনে কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা  শেষে একটি বর্নাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মাদারীপুর প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রাহিমা খাতুন।


জেলা প্রশাসক ড. রাহিমা খাতুন বলেন ডেঙ্গু ও চিকনগুনিয়া প্রতিরোধে মাাদারীপুর পৌরসভা হবে বাংলাদেশের রোল মডেল। তিনি আরো বলেন, ডেঙ্গু যাকে ধরে সেই বোঝে এর ভয়াবহতা কি। তাই আমরা ডেঙ্গু ও চিকুনগুনিয়া থেকে নিজে ও প্রতিবেশীকে সচেতন করি। নিজ আঙ্গিণা পরিস্কার রাখি, ডেঙ্গু মশা ও চিকুনগুনিয়া  পতিরোধ করি। 


মাদারীপুর পৌরসভার মেয়র মো: খালিদ হোসেন ইয়াদ এর সভাপতিত্বে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মাদারীপুরের পুলিশ সুপার মো: মাসুদ আলম বিপিএম (বার),পিপিএম।

মাদারীপুর পৌরসভার মেডিকেল অফিসার ডা: হরষিত বিশ^াস এর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মাদারীপুর পৌরসভার ১ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের  কাউন্সিলর সাইয়েদা সালমা, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর মো: সাইদুল বাশার টফি, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মো: রাজিব মাহমুদ কাওসার, মাদারীপুর জেলা পরিষদের সদ্য নির্বাচিত সদস্য মো: নাঈম খান প্রমুখ। 


অনুষ্ঠানে মাদারীপুর পৌরসভার ৯টি ওয়ার্ডের কাউন্সিলর, সুশীল সমাজের নেতৃবৃন্দ,সাংবাদিক, স্কাউট,বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।