মোংলা বন্দরে শ্রমিক কল্যাণ হাসপাতালে অ্যাম্বুলেন্স হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৭ই ফেব্রুয়ারি ২০২২ ০৯:১৯ অপরাহ্ন
মোংলা বন্দরে শ্রমিক কল্যাণ হাসপাতালে অ্যাম্বুলেন্স হস্তান্তর

মোংলা বন্দরে কর্মরত স্টিভেডর কর্তৃক নিয়োজিত ও নিয়ন্ত্রিত শ্রমিক- কর্মচারীদের চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষে বন্দর শ্রমিক কল্যাণ হাসপাতালে অ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়েছে।


১৭ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকাল ১১ টায় বন্দর ভবন চত্বরে শ্রমিক কল্যাণ হাসপাতালের প্রতিনিধিদের কাছে অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা।


অ্যাম্বুলেন্সে হস্তান্তরকালে  বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা বলেন, মোংলা বন্দরের শ্রমিক কর্মচারীদের চিকিৎসা সেবা ও জীবন মান উন্নয়নে বন্দরের পক্ষ থেকে সব ধরনের সহায়তা করা হচ্ছে। তিনি আরো বলেন, শ্রমিক কল্যাণ হাসপাতালে অ্যাম্বুলেসটি যুক্ত হওয়ার ফলে শ্রমিকদের দ্রুত চিকিৎসাসেবা নিশ্চিত করা সম্ভব হবে এবং শ্রমিকদের বহুদিনের কাঙ্খিত দাবি পূরণ হতে যাচ্ছে একই সাথে বন্দরের শ্রমিক কল্যাণ হাসপাতালে আধুনিক সুযোগ সুবিধা সংযোজন হলো।


এসময় বন্দর কর্তৃপক্ষের সদস্য (হারবার ও মেরিন) কমডোর মোহাম্মদ আব্দুল ওয়াদুদ তরফদার, সদস্য (প্রকল্প ও উন্নয়ন) মো. ইমতিয়াজ হোসেন, (পরিচালক প্রশাসন) মো. শাহিনুর আলম, হারবার মাস্টার কমান্ডার ফখর উদ্দিন,  প্রধান হিসাব রক্ষন কর্মকর্তা মো. সিদ্দিকুর রহমান, প্রধান নিরাপত্তা কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মেহেদি, 


বন্দরের উপসচিব মো. মাকরুজ্জামান, পিএসটু চেয়ারম্যান মো. নিয়ামুর রহমান, সিবিএ সভাপতি নাসির চৌধুরী, সাধারন সম্পাদক খুরশীদ আলম পল্টু, বন্দর শ্রমিক কর্মচারী সংঘের সভাপতি বাবু কালিপদ গুপ্ত, সাধারন সম্পাদক ওমর ফারুক সেন্টু এবং মোংলা বন্দর বার্থ ও শিপ অপারেটর অ্যাসোসিয়েশনের প্রতিনিধিবৃন্দ।