দেবীদ্বারে সাংবাদিকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার; থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: সোমবার ৩০শে জানুয়ারী ২০২৩ ০৫:২৮ অপরাহ্ন
দেবীদ্বারে সাংবাদিকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার; থানায় জিডি

দেবীদ্বার এসএ টিভি প্রতিনিধি সাংবাদিক শফিউল আলম রাজীবের নামে ফটোশপে এডিট করে তৈরীকরা বিভিন্ন ছবি ব্যাবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভূয়া আইডি খুলে অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্রী মহল।


সাংবাদিক শফিউল আলম রাজীব শুধু এসএ টিভিই নয় সে দৈনিক ভোরের সূর্যোদয় ও ইনিউজ৭১ পত্রিকায় দীর্ঘদিন যাবৎ সুনামের সাথে কাজ করে আসছে। অন্যায়ের সাথে আপোষহীন ও মুক্তচিন্তার গণমাধ্যম কর্মী হিসেবে সকলের কাছে সু-পরিচিত এই সাংবাদিকের অপপ্রচারের তীব্র নিন্দাও জানিয়েছেন বিভিন্ন সচেতন ফেসবুক ব্যাবহারকারী।


এ ঘটনায় সাংবাদিক শফিউল আলম রাজীব গত ২৮ জানুয়ারী দেবীদ্বার থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। থানার ডায়েরী নং- ১৫২৯। সোমবার দুপুরে এবিষয়ে সাংবাদিক শফিউল আলম রাজীব গণমাধ্যমকে জানান, সম্প্রতি একটি সংবাদ প্রকাশের জের ধরে কতিপয় ফ্যাক আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অজ্ঞাতনামা দুস্কৃতিকারীরা উদ্দেশ্য প্রনোদিত হয়ে আমাকে ঘিরে অনবরত মিথ্যা পোস্ট দিচ্ছে। যার ফলে আমার মানসম্মান ক্ষুন্নসহ আমি সামাজিকভাবে হেয়প্রতিপন্ন হচ্ছি বলে মনি করি। আমি এ ধরনের অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর সাধারণ ডায়রির বিষয়ে বলেন, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।