ফিলিস্তিনিদের ইফতারের জন্য ১৪ কোটি টাকা দিলেন রোনালদো

নিজস্ব প্রতিবেদক
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ১৭ই মে ২০১৯ ০৭:৩৮ অপরাহ্ন
ফিলিস্তিনিদের ইফতারের জন্য ১৪ কোটি টাকা দিলেন রোনালদো

পবিত্র রমজান মাসে সংযমের ব্রত পালন করছে গোট মুসলিম বিশ্ব। কিন্তু শান্তিতে রোজা রাখতে পারছে না যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিনের মানুষ। প্রতিনিয়ত তাদের ওপর হামলা করে চলেছে ইসরায়েল। যুদ্ধবিধ্বস্ত প্যালেস্তাইনের মানুষদের পাশে দাঁড়ালেন ক্রিশ্চিয়ানো রোনালদো। রোজার মাসে ইফতারের জন্য ফিলিস্তিনিদের বাংলাদেশি মুদ্রায় ১৪ কোটি ২০ লক্ষ টাকা দান করেছেন এই পর্তুগিজ সুপারস্টার।

দুস্থ  শিশু ও অসহায় মানুষদের জন্য সব সময়ই সাহায্যের হাত বাড়িয়ে দেন বর্তমান ফুটবল বিশ্বের এই মহাতারকা। তিনি এর আগেও ২০১২ সালের নভেম্বরে পুরস্কার হিসেবে জেতা গোল্ডেন বুট নিলামে তুলে উপার্জিত অর্থ  দান করেছিলেন ফিলিস্তিনিদের জন্য। এবার ফিলিস্তিনিদের জন্য জুভেন্তাস তারকার এমন উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছে ফুটবল বিশ্ব।

২০১৩ সালে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে ইসরায়েল খেলোয়াড়ের সঙ্গে জার্সি বদলে অস্বীকৃতি জানিয়েছিলেন সিআর সেভেন। তখন ওই ঘটনা নিয়ে খুব আলোচনা হয়েছিল। এছাড়া বিভিন্ন সময় যুদ্ধবিরোধী বক্তব্য দিয়েছেন রোনালদো। আর শিশুদের প্রতি তার ভালোবাসার কথা সবাই জানে। রমজান মাসে সৌদি আরব যখন ইয়েমেনে হামলা চালিয়ে যাচ্ছে, তখন ভিন্ন ধর্মী এক ফুটবল তারকার এমন উদ্যোগের প্রশংসায় মেতেছে মুসলিম বিশ্ব।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব