ঝিনাইদহে জিডি করার ৭ ঘন্টায় পাওয়া গেলো নিখোঁজ তরুণীর লাশ

নিজস্ব প্রতিবেদক
আতিকুর রহমান, জেলা প্রতিনিধি, ঝিনাইদহ
প্রকাশিত: রবিবার ২২শে সেপ্টেম্বর ২০২৪ ০৯:১২ অপরাহ্ন
ঝিনাইদহে জিডি করার ৭ ঘন্টায় পাওয়া গেলো নিখোঁজ তরুণীর লাশ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দুধসর গ্রামে গত শুক্রবার রাতে নিখোঁজ হওয়া মাদ্রাসা ছাত্রী আইরিন আক্তার তিথির (১৮) লাশ শনিবার সন্ধ্যায় উদ্ধার করা হয়েছে। লাশটি স্থানীয় একটি কলাবাগান থেকে পাওয়া যায়। 


স্থানীয়রা জানান, আইরিন দুই দিন আগে একটি ফোন পেয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে লাশটি উদ্ধার করা হয়। তিথির লাশের গলায় ওড়না পেচানো ছিল এবং শরীরে এসিড সাদৃশ্য দাহ্য পদার্থ দিয়ে পুড়িয়ে দেয়ার চিহ্ন রয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।


তিথির প্রতিবেশী বাদশা আলমগীর বলেন, "তিথি শুক্রবার রাতে ফোন পেয়ে পাশের কালুর বাড়িতে গিয়েছিল। সেখান থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি। প্রেমের সম্পর্কের কারণে তাকে হত্যা করা হয়েছে বলে আশঙ্কা করছি।" 


তিথির মা রেখা বেগম জানান, "মেয়েটি ফোন পেয়ে কালুর বাড়িতে যায় এবং যাওয়ার সময় ফোনের কললিস্ট থেকে নম্বরটি মুছে ফেলে। এরপর থেকেই সে নিখোঁজ হয়ে যায়। আমি মনে করি, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।"


তিথির পিতা মিঠু বলেন, "রোববার সকাল ১০টার দিকে থানায় জিডি করি। ৭ ঘন্টার মধ্যে মেয়ের লাশ পাওয়া যায়। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড, হত্যার পেছনের কুশীলবদের সনাক্ত করে গ্রেফতারের দাবি জানাচ্ছি।"


শৈলকুপা থানার ওসি সফিকুল ইসলাম চৌধুরী জানান, "জিডি করার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং তদন্ত চলছে। আমরা রহস্য উদঘাটনের চেষ্টা করছি।"


এ ঘটনায় এলাকার মানুষে মধ্যে শোক ও ক্ষোভের সৃষ্টি হয়েছে। আইরিনের মৃত্যুর সঠিক কারণ খুঁজে বের করতে প্রশাসনের কাছে দাবি জানিয়েছে স্থানীয়রা।