সরাইল খানা-খন্দে ভরা বড্ডাপাড়া শ্মশান রাস্তা, দুর্ভোগ

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: শনিবার ১০ই আগস্ট ২০২৪ ০৯:২৫ অপরাহ্ন
সরাইল খানা-খন্দে ভরা বড্ডাপাড়া শ্মশান রাস্তা, দুর্ভোগ

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার বড্ডাপাড়া শ্মশান রাস্তার একাধিক স্থানে অসংখ্য খানা-খন্দক সৃষ্টি হওয়ায় ঝুঁকি নিয়ে চলছে যানবাহন। রাস্তা খারাপ হওয়ায় একাধিক বার ঘটছে নানা দুর্ঘটনা। বছরের পর বছর সময় পার হয়ে গেলেও রাস্তাটি সংস্কার না করায় গুরুত্বপূর্ণ এই রাস্তাটি খান-খন্দে ভরপুর হয়ে পড়ে।


জানাযায়, বড্ডাপাড়া শ্মশান হতে কুমার পাড়ার মোড় পর্যন্ত প্রায় কয়েক কিলোমিটার রাস্তার একাধিক স্থানে সৃষ্টি হয়ে বড় বড় খানা- খন্দে ভরপুর হয়ে পড়েছে। এই রাস্তা দিয়ে সরাইল উপজেলা চুন্টা ও কালিকচ্ছ ইউনিয়ন যাতায়াতের একমাত্র পথ।


কালিকচ্ছ ইউপি সদস্য  ইউনিয়ন অরবিন্দ দত্ত বলেন, এই রাস্তা দিয়ে তার ইউনিয়নের চুন্টা, সরাইল সদর, কালিকচ্ছ, নাথপাড়া, কুমার পাড়া, বড্ডাপাড়া গ্রামসহ প্রায় ৮টি গ্রামের মানুষসহ বিভিন্ন যানবাহনে চলাচল করে। ফলে রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পড়াই যানবাহন স্বাভাবিকভাবে চলতে পারছে না এতে করে যাত্রীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে। 


সরাইল উপজেলা এলজিইডি প্রকৌশলী মো. আনিছুর রহমান ভূইঁয়া বলেন, গ্রামীন রাস্তার উন্নয়নের জন্য একটি আলাদা প্রকল্প করা হয়েছে। এই প্রকল্প তে রাস্তাগুলো দেওয়া হয়েছে। আশা করছি অল্প দিনের মধ্যে এ সব রাস্তার কাজ করা হবে।