হিলিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্টের খেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: বুধবার ১৯শে জুলাই ২০২৩ ০৯:৫৬ অপরাহ্ন
হিলিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্টের খেলা অনুষ্ঠিত

দিনাজপুরের হিলিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় পৌর সভা পর্যায়ে ফুটবল টুনার্মেন্টের খেলা অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (১৯ জুলাই) সারাদিনব্যাপী বঙ্গবন্ধু ও বঙ্গমাতা পৌরসভা পর্যায়ে খেলা পরিচালনা কমিটির আয়োজনে বাংলাহিলি ১ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই খেলার উদ্বোধন করেন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা পৌরসভা পর্যায়ে খেলা পরিচালনা কমিটির সভাপতি ও পৌর মেয়র  জামিল হোসেন চলন্ত।


হাকিমপুর পৌরসভার ৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ১ টি শিশু কল্যান প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা এ খেলায় অংশ গ্রহণ করেন। পরে বিকেলে ফাইনাল খেলায় অংশ গ্রহন করেন ছাতনী সরকারি প্রাথমিক বিদ্যালয় দল বনাম ইসমাইলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় দল। খেলায় ইসমাইলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে ০-২ গোলে ছাতনী সরকারি প্রাথমিক বিদ্যালয় দল জয়লাভ করেন। 


এসময় সেখানে উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ হারুন অর রশিদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নাসিম আহমেদ টুকু, বাংলাহিলি ১ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আতিয়ার রহমান, দক্ষিণ বাসুদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ারুল হক টুকু, বাংলাহিলি ১ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মহিদুল ইসলামসহ পৌর সভার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক শিক্ষিকারা উপস্থিত ছিলেন।