যুবতীর অন্তর্বাসের ভিতরে হাত দিয়ে ! গ্রেপ্তার আলভেজ

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ২০শে জানুয়ারী ২০২৩ ০৭:৩৬ অপরাহ্ন
যুবতীর অন্তর্বাসের ভিতরে হাত দিয়ে ! গ্রেপ্তার আলভেজ

যৌন হেনস্তার অভিযোগে এবার জেল হল ব্রাজিলীয় তারকা ডিফেন্ডার দানি আলভেজের। গত ডিসেম্বরে বার্সেলোনার নাইটক্লাবে এক যুবতীকে যৌন হেনস্তার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। শুক্রবার স্পেনের পুলিশ তাঁকে গ্রেপ্তার করে।



স্পেনের প্রথম সারির এক সংবাদপত্র এই ঘটনা প্রথম প্রকাশ্যে আনে। জানানো হয়েছিল, গত ৩০ ডিসেম্বরের মধ্যরাতে বার্সেলোনার (Barcelona) সাটন নামে এক নাইটক্লাবে ঘটনাটি ঘটে। সেলিব্রেটি ও বিত্তশালীদের আড্ডা হিসাবে এই নাইটক্লাব বেশ পরিচিত। সেখানেই এক তরুণীর সঙ্গে দানি (Dani Alves) অভব্যতা করেন বলে অভিযোগ। ওই তরুণীর দাবি, নাইটক্লাবে হঠাৎই দানি তাঁকে বিনা অনুমতিতে স্পর্শ করেন। এমনকী তাঁর হাত নিজের অন্তর্বাসের মধ্যেও ঢুকিয়ে দেন দানি বলে অভিযোগ। এরপরই বন্ধুদের পাশাপাশি নাইটক্লাবের নিরাপত্তারক্ষীদের বিষয়টি জানান ওই তরুণী। নাইটক্লাব কর্তৃপক্ষের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তবে তার আগেই দানি সেখান থেকে চলে গিয়েছিলেন বলে খবর।


এই ঘটনার পরে ব্রাজিলীয় তারকার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। যার ভিত্তিতে বার্সেলোনার এক থানা দানিকে তলব করে। তারপরই তাঁকে গ্রেপ্তার করা হয়। শীঘ্রই তাঁকে আদালতে পেশ করা হবে।


যদিও তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগ আগেই উড়িয়ে দিয়েছিলেন ব্রাজিলের তারকা ডিফেন্ডার। তিনি জানান, সেই রাতে তিনি ওই নাইটক্লাবে ছিলেন ঠিকই, কিন্তু কাউকে হেনস্তা করেননি। বলেন, “সবাই জানে আমি নাচতে ভালবাসি। সেই রাতেও অন্যদের মতো আনন্দ করছিলাম। কিন্তু কাউকে বিরক্ত করিনি।” তবে যুবতীর বিস্ফোরক অভিযোগের ভিত্তিতেই আপাতত জেলবন্দি আলভেজ।

সূত্র: সংবাদ প্রতিদিন