গোয়ালন্দে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
মইনুল হক মৃধা, জেলা প্রতিনিধি, রাজবাড়ী
প্রকাশিত: রবিবার ১২ই জুন ২০২২ ০৮:১৭ অপরাহ্ন
গোয়ালন্দে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

রাজবাড়ীর গোয়ালন্দে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের বালক-বালিকা ফুটবল টুর্নামেন্ট ২০২২ ইউনিয়ন ও পৌরসভা পর্যায়ের খেলা শুভ উদ্বোধন করা হয়েছে।


রবিবার (১২ জুন) দুপুরে উপজেলার উজানচর ইউনিয়নের জামতলা উচ্চ বিদ্যালয়ের মাঠে খেলা উদ্বোধন করা হয়।


এসময় গোয়ালন্দ ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জামতলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি প্রধান অতিথি হিসাবে মো. নাসির উদ্দিন রনি খেলার শুভ উদ্বোধন করেন।


আরো উপস্থিত ছিলেন, জামতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সেলিম, রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি মোঃ কোবাদ হোসেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষকসহ ছাত্র, ছাত্রী প্রমুখ।


উদ্বোধনী খেলায় ৪টি দল খেলায় অংশগ্রহণ করেন। তারা হলো দুদুখান পাড়া উচ্চ বিদ্যালয়, শাহাজউদ্দিন মন্ডল ইনস্টিটিউট, নলিয়াপাড়া উচ্চ বিদ্যালয় ও মৈজদ্দিন মাতব্বর পাড়া উচ্চ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়।


উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোয়ালন্দ ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জামতলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. নাসির উদ্দিন রনি। তিনি তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু ও বঙ্গমাতার আদর্শকে এ টুর্নামেন্টের মাধ্যমে দেশবাসী ও তরুণ প্রজন্মের কাছে আরো বেশি করে ছড়িয়ে দিতে হবে। আর এ টুর্নামেন্টের ফাইনালে যে দু দল উঠবে, তাদেরকে জেলা পর্যায়ে পাঠানোর আগে খুব ভালোভাবে খেলার উপযুক্ত করে গড়ে তোলা হবে।