ফের আইসিইউতে পেলে

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: শনিবার ১৮ই সেপ্টেম্বর ২০২১ ১০:৪৪ পূর্বাহ্ন
ফের আইসিইউতে পেলে

কোলন টিউমারের সফল অস্ত্রোপচার শেষে সাও পাওলোর হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ) ছাড়ার প্রস্তুতি নিচ্ছিলেন ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার পেলে। মঙ্গলবার পেয়েছিলেন ছাড়পত্রও, কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আবারও এই মহাতারকাকে নেয়া হয়েছে আইসিইউতে।


স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, পেটে জ্বালাপোড়ার কারণে অসুস্থতা বোধ করছিলেন পেলে। অবস্থা খারাপ হওয়ায় তাকে আইসিইউতে ভর্তি করা হয়।গত মঙ্গলবার হাসপাতালের সাধারণ কক্ষে স্থানান্তর করা হয়েছিল ৮০ বছর বয়সী ফুটবলের এই কিংবদন্তিকে।


সেসময় পেলের অবস্থার সবশেষ তথ্য জানিয়ে তার মেয়ে কেলি নাসিমেন্তো নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ইংরেজি ও পর্তুগিজ ভাষায় এক বার্তা দেন। পেলের একটি ছবিও পোস্ট করেন কেলি।তিনি লেখেন, ‘অস্ত্রোপাচারের পর তার অবস্থা বেশ ভাল। কোনো ব্যথা অনুভব করছেন না। আগামীকাল অথবা দুদিন পর তিনি আইসিইউ ছেড়ে স্বাভাবিক রুমে স্থানান্তরিত হবেন। পরে বাড়ি ফিরবেন।’


এ ছাড়া, আইসিইউ থেকে ছাড়পত্র পেয়ে সাধারণ কক্ষে এসে পেলে নিজেই ইন্সটাগ্রামে নিজের একটি হাস্যোজ্জ্বল ছবি দিয়ে লিখেছিলেন, ‘বন্ধুরা বার্তাটি আপনাদের সকলের জন্য। আমি ইতোমধ্যেই আইসিইউ ছেড়ে আমার কক্ষে ফিরে এসেছি। আমি আমার দিনগুলো দুর্দান্তভাবে শুরু করতে প্রস্তুত। আমি এখন ৯০ মিনিট মাঠে দৌড়াতে পারব, প্রয়োজনে অতিরিক্ত সময়ও।’এই পোস্টের মাত্র তিনদিন পর আবারও আইসিইউতে নেয়া হল এই ব্রাজিলিয়ান মহাতারকাকে।