বিজ্ঞাপন করতে গিয়ে প্রেম, চার মাস পরে বিয়ে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ২১শে নভেম্বর ২০১৯ ০৫:১৩ অপরাহ্ন
বিজ্ঞাপন করতে গিয়ে প্রেম, চার মাস পরে বিয়ে

গেল ফেব্রুয়ারিতে আরএফএলের একটি বিজ্ঞাপনে শিবলী নোমান ও নিশাত প্রিয়ম প্রথমবারের মতো একসঙ্গে কাজ করেন। শুরুটা সেখান থেকেই। তখনই দুজনের মধ্যে ভালোলাগা শুরু হয়। পরস্পরে তাদের পছন্দের কথা জানিয়ে ‘গ্রিন সিগন্যাল’ পান। কয়েকমাসের মাথায় দুই পরিবারের সম্মতিতে বিয়ে করেন মডেল অভিনেতা শিবলী নোমান ও অভিনেত্রী নিশাত প্রিয়ম।

বিয়ের বিষয়টি চ্যানেল আই অনলাইনকে জানিয়ে শিবলী নোমান বলেন, এটা পুরোপুরি ‘লাভ ম্যারেজ’ না, আবার ‘অ্যারেঞ্জ ম্যারেজ’-ও না। আমরা দুজনে আমাদের পছন্দের কথা পরিবারকে জানিয়েছি। দুই পরিবার দেখেশুনে আমাদের পরিচয়ের দেড় মাসের মাথায় আঙটি বদল (এংগেজমেন্ট) করায়। চারমাসের মাথায় বিয়ে দিয়েছে। আমাদের বিয়ে হয়েছে ১১ অক্টোবর। তিনি বলেন, দুই পরিবারের মুরুব্বীদের উপস্থিততে মিরপুর ডিওএইচএস এলাকার একটি রেস্টুরেন্টে একেবারে ঘরোয়া পরিবেশে আমাদের বিয়ে সম্পন্ন হয়। আগামী বছর ধুমধাম আয়োজনে বিয়ের রিসিপশন করবো। তখন সবাইকে জানাবো।

শিবলী বলেন, নিশাত আমার স্ত্রী, এর চেয়ে আমার কাছে গুরুত্বপূর্ণ হলো সে আমার বন্ধু। তার কাছে আমিও তেমন। আমাদের পরিচয় কম সময়ের হলেও বোঝাপড়া খুব মজবুত। আমরা দুজনেই নিয়মিত কাজ করছি। মিডিয়াতে কাজের ক্ষেত্রে কারও কোনো সমস্যা নেই। আমাদের কাছে সম্পর্কের আরেক মানে হলো বোঝাপড়া এবং বিশ্বাস। যেটা আমাদের মধ্যে শক্তিশালী।

২০১৭ সালের জানুয়ারিতে মিজানুর রহমান লাবু পরিচালিত ‘তুখোড়’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষিক্ত হন শিবলী নোমান। পরে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত রবিন খানের মুক্তি প্রতীক্ষিত ‘মন দেব মন নেব’ সিনেমায় মাহির বিপরীতে অভিনয় করেন তিনি। বর্তমানে বিজ্ঞাপন ও দীপ্ত টিভির ‘মান অভিমান’ সিরিয়ালে কাজ করছেন শিবলী।

অন্যদিকে, নিশাত প্রিয়ম বিশ্বরঙ এর আয়োজনে ‘শারদ সাজে বিশ্বরঙ’ প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছিলেন। এরপর বিজ্ঞাপন, মিউজিক ভিডিও ছাপিয়ে ছোটপর্দায় নিয়মিত হয়েছেন। সর্বশেষ তিনি হৈচৈ-এর জন্য নির্মিত ‘মানি হানি’ ওয়েব সিরিজে কাজ করে নজর কেড়েছেন।

ইনিউজ ৭১/এম.আর