মাটি খুঁড়ে অনন্তর চুরি হওয়া ২৭ লাখ টাকা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ১৭ই জুলাই ২০১৯ ১০:৪৮ অপরাহ্ন
মাটি খুঁড়ে অনন্তর চুরি হওয়া ২৭ লাখ টাকা উদ্ধার

দেশের জনপ্রিয় চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলের টাকা চুরির মামলার আসামি গাড়িচালক শহীদ বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ২৭ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। অনন্ত জলিলের মালিকানাধীন এজেআই গ্রুপের গাড়িচালক শহীদের বিরুদ্ধে গত ৭ এপ্রিল ৫৭ টাকা চুরির মামলা হয় সাভার থানায়।তারপর থেকে পুলিশ শহীদকে খুঁজছিল।

সাভার ডিবির পরিদর্শক আবুল বাশার বলেন, ভোলা জেলার দৌলতখান উপজেলার জয়নগর গ্রাম থেকে মঙ্গলবার বিকালে শহীদকে গ্রেফতার করা হয়।শহীদের সঙ্গে তার স্ত্রী আরজু বেগম এবং সহযোগী জুয়েল ও শাহাবুদ্দিনকেও গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ কর্মকর্তা বাশার বলেন, শহীদের বাড়ির মেঝের নিচ থেকে ২০ লাখ টাকা এবং তার স্ত্রী আরজুর কাছ থেকে ৭ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, এজে আই গ্রুপের হিসাবরক্ষণ কর্মকর্তা জহিরুল ইসলাম ও গাড়ি চালক শহীদ বিশ্বাস রাজধানীর আদাবর এলাকায় কারখানার এক পরিচালকের বাসা থেকে ৫৭ লাখ টাকা নিয়ে প্রাইভেটকারে করে সাভার আসছিলেন। সেখানে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক হেমায়েতপুর শাখায় গ্যাসের বিল দেওয়ার কথা। পরে ওই দুইজন হেমায়েতপুর শাখায় টাকা জমা না দিয়ে সাভারের থানা রোড এলাকায় সোনালী ব্যাংকে আসেন। পথে কৌশলে প্রাইভেটকার ও চাবি রেখেই ৫৭ লাখ টাকা নিয়ে পালিয়ে যান গাড়ি চালক শহীদ বিশ্বাস।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব