ফেসবুকে বিয়ের ছবি পোস্ট করতে যে কারণে ভয় সিদ্দিকের

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ১০ই মার্চ ২০২৩ ০৮:০৮ অপরাহ্ন
ফেসবুকে বিয়ের ছবি পোস্ট করতে যে কারণে ভয় সিদ্দিকের

দ্বিতীয় বিয়ের গুঞ্জনে আলোচনায় উঠে এসেছিলেন ছোট পর্দার অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। তবে সেই গুঞ্জনে পানি ঢেলে একা থাকার বিষয়টি নিশ্চিত করেন তিনি। তবুও অন্যের বিয়েতে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে ভয় এ অভিনেতার!


শুক্রবার (১০ মার্চ) সন্ধ্যায় দুটি বিয়ের আয়োজনে তোলা কিছু ছবি ফেসবুকে পোস্ট করেন সিদ্দিক। ক্যাপশনে লেখেন, বিয়ের ছবি ফেসবুকে দিতে ভয় লাগে। কারণ, সঙ্গে সঙ্গেই দ্বিতীয় বিয়ের নিউজ হয়ে যায়। তারপরও আজ দিলাম।


তিনি যোগ করেন, আজকে দুটি বিয়ে হয়েছে। একটি আমার বন্ধু দিপুর সন্তান নাহিদ এবং অন্যটি হলো আমার বন্ধু জহিরের শ্যালিকার। সবার জন্য আপনারা দোয়া করবেন। আল্লাহপাক সবাইকে হেফাজত করুন, আমিন।


এর আগে, সিদ্দিক জানিয়েছিলেন, ‘মাঝে মাঝে আমার ফেসবুক স্ট্যাটাস দেখে অনেকে মনে করেন, আমি বিয়ে করেছি বা আমি নতুন লাইফ শুরু করেছি। তাদের উদ্দেশ্যে একটা কথাই বলতে চাই, আমার নতুন জীবন মানে আমার একমাত্র সন্তান আরশ হোসাইন। আমি যতদিন বেঁচে থাকব, ততদিন আরশ হোসাইনকে নিয়ে থাকতে চাই।’


অভিনেতা আরও জানান, ‘আমাদের দেশে সিঙ্গেল মাদার শব্দটা ব্যবহার হয়, কিন্তু সিঙ্গেল ফাদার শব্দটা ব্যবহার হয় না। আরশ হোসাইনের জন্য আমি এই শব্দটা ব্যবহার করতে চাচ্ছি। আপনাদের মতামত কি? সবাই আমার এবং আমার সন্তান আরশ হোসাইনের জন্য দোয়া করবেন।’


প্রসঙ্গত, ভালোবেসে ২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমকে বিয়ে করেছিলেন সিদ্দিক। ২০১৩ সালের ২৫ জুন তাদের ঘর আলো করে জন্ম হয় পুত্র আরশের। তবে তাদের ভালোবাসার সংসার খুব বেশি দিন টেকেনি। বিচ্ছেদের পথে হাঁটেন তারা।