আমার ছবির হিরোইন হিসেবে দীপিকাকে চাই! হিরো আলম

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: সোমবার ২১শে নভেম্বর ২০২২ ০৮:১২ অপরাহ্ন
আমার ছবির হিরোইন হিসেবে দীপিকাকে চাই! হিরো আলম

বাংলাদেশ থেকে মুর্শিদাবাদ। রবিবার মুর্শিদাবাদের সমসের গঞ্জে এসে এক অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন বাংলাদেশের জনপ্রিয় ইউটিউবার হিরো আলম। সঙ্গে ছিলেন তাঁর বান্ধবী রিয়া মণি। আর সেখানে এসে তাঁর স্বপ্নের কথা শোনালেন হিরো। ওপার বাংলা থেকে এপার বাংলায় এসে, এখানকার মানুষদের ভালবাসা পেয়ে মুগ্ধ হিরো আলম। তাঁর কথায়, ‘দুই বাংলার ভালবাসা এখন আমার হাতে মুঠোয়।’


সমশেরগঞ্জের এই অনুষ্ঠানে এসে হিরো আলম জানালেন, ”আমি কোনও দিনই ভাবিনি ওপার বাংলা থেকে এপার বাংলার কোনও অনুষ্ঠানে আসব। ” কথায় কথায়, ভারতীয় সিনেমায় অভিনয় করার ইচ্ছাপ্রকাশ করেন হিরো আলম। তবে এ ব্যাপারে তাঁর একটাই শর্ত। দীপিকা পাড়ুকোনকেই চাই তাঁর নায়িকা হিসেবে। হিরো আলম জানালেন, ”দীপিকাকে আমার খুব ভাল লাগে। তাই আমার ছবির হিরোইন হিসেবে দীপিকাকে চাই! এটা আমার একটা স্বপ্ন।”


প্রসঙ্গত, হিরো আলমের বেসুরো গানের কারণে মারাত্মক বিরক্ত বাংলাদেশের একাংশের মানুষ। তাঁদের কথায়, দেশের সংস্কৃতি নষ্ট করছেন হিরো আলম। তাঁর এই ধরনের গান বাজনা বন্ধ করা উচিত।


হিরো আলম কখনও বেসুরো রবীন্দ্রসংগীত গেয়েছেন, কখনও সিনেমার গান, কখনও আবার নিজের লেখা গানও গাইতে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি হিরো আলমের এই গান ও তাঁর ভিডিওর বিরুদ্ধে বাংলাদেশ অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থা এক মানববন্ধনের আয়োজন করেছিল। সেখানেই তাঁরা হিরো আলমের গ্রেপ্তারির দাবিতে সরব হন।


বাংলাদেশের এক সংবাদমাধ্যম থেকে পাওয়া খবর অনুযায়ী, ১৪ জুন মঙ্গলবার ঢাকার প্রেস ক্লাবে মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থার সদস্যরা। এই মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি, প্রযোজক, পরিচালক বিপ্লব শরিফ। সংগঠনের তরফ থেকে বলা হয়েছে , হিরো আলম এদেশের ভাবমূর্তি নষ্ট করছে। হিরো আলমকে অন্যায়ভাবে প্রশয় দিয়েছেন অনেকেই। শুধুই বেসরো গানই নয়, হিরো আলমের বিরুদ্ধে আরও অনেক অভিযোগ রয়েছে। রবীন্দ্রসঙ্গীত বিকৃত করার অভিযোগে হিরো আলমকে গ্রেফতারের দাবি জানানো হচ্ছে।