উন্নত চিকিৎসাসেবা প্রদানের উদ্যোগ রাবি প্রশাসনের

নিজস্ব প্রতিবেদক
রিজভী আহমেদ, রাবি প্রতিনিধি
প্রকাশিত: রবিবার ১লা সেপ্টেম্বর ২০১৯ ০৫:৪১ অপরাহ্ন
উন্নত চিকিৎসাসেবা প্রদানের উদ্যোগ রাবি প্রশাসনের

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কেন্দ্রীয় চিকিৎসাকেন্দ্রের মানসম্মত চিকিৎসা প্রদানের লক্ষ্যে চিকিৎসাকেন্দ্র পরিদর্শন করেছেন উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া। রবিবার ৯টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহানের নির্দশনায় এ কর্মসূচি পরিচালনা করেন তিনি।

উপ-উপাচার্য অধ্যাপক জাকারিয়া জানান, বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রের যথাযথ চিকিৎসা নিয়ে শিক্ষার্থীদের মধ্যে অসন্তোষ দেখা দিয়েছে। এ সকল সমস্যা থেকে উত্তরণের জন্য এ কর্মসূচি পালন করেছি। 

তিনি আরো জানান, বিভিন্ন সংবাদ মাধ্যমে মেডিকেল সেন্টারের চিকিৎসার মান নিয়ে লেখালেখি পাওয়া যায় যা বিশ্ববিদ্যালয়ের মান ক্ষুণ্ণ করে। এসময় চিকিৎসা নিতে আসা শিক্ষার্থীদের সাথে আলোচনা করে যেসব সমস্যা আছে তা লিপিবদ্ধ করেন। এসব সসমস্যা সমাধান করা হবে বলে আশ্বাস দেন তিনি।

পরিদর্শন শেষে তিনি মেডিকেল সেন্টারের পরিচালক ডাঃ মো তবিবুর রহমান শেখের সঙ্গে শিক্ষার্থীদের সমস্যা নিয়ে আালোচনা করেন এবং শিক্ষার্থীদের মানসম্মত চিকিৎসার দেওয়ার নির্দেশ দেন। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের  রেজিস্ট্রার অধ্যাপক এম এ বারীসহ কর্মকর্তা কর্মচারী ও শিক্ষার্থীরা।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব