রাবিতে জন্মাষ্টমী উদ্যাপিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ২৪শে আগস্ট ২০১৯ ০৪:২৭ অপরাহ্ন
রাবিতে জন্মাষ্টমী উদ্যাপিত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী যথাযোগ্য মর্যাদায় উদ্যাপিত হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৬.০০ টায় বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গণে জন্মাষ্টমী উদ্যাপন করা হয়। জন্মাষ্টমী উদ্যাপন কমিটি ও  কেন্দ্রীয় মন্দির পরিচালনা পরিষদের আয়োজনে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া। 

প্রধান অতিথি সনাতন ধর্মাবলম্বী শিক্ষক-শিক্ষার্থী ও ভক্তবৃন্দকে জন্মাষ্টমীর শুভেচ্ছা জ্ঞাপন করেন। শ্রীকৃষ্ণের আর্বিভাব ও জন্মাষ্টমীর গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরেন এবং উপস্থিত ভক্তবৃন্দকে শ্রীকৃষ্ণের আদর্শ অনুসরণ করে সমাজে সত্য, ন্যায় ও কল্যান প্রতিষ্ঠার লক্ষ্যে কর্মসম্পাদনের উপর গুরুত্বারোপ করেন। কেন্দ্রীয় মন্দির পরিচালনা পরিষদের সভাপতি অধ্যাপক বিশ্বনাথ শিকদারের সভাপতিত্বে ও জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকারের এই অনুষ্ঠানটি স ালনা করেন।  

এসময় উপস্থিত ছিলেন মন্দির পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক প্রণব কুমার পাণ্ডে, কোষাধ্যক্ষ অধ্যাপক পার্থ বিপ্লব রায় প্রমুখ। এ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়, দেশ ও জাতির কল্যান কামনা করে প্রার্থনা করা হয় এবং ভক্তবৃন্দের পরিবেশনায় ধর্মীয় সংগীত পরিবেশিত হয়।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব