ইআরও’র নতুন কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: রবিবার ২১শে জুলাই ২০১৯ ১০:৫৮ অপরাহ্ন
ইআরও’র নতুন কমিটি ঘোষণা

সংখ্যালঘু ও প্রান্তিক জনগোষ্ঠীদের নিয়ে কাজ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) স্বেচ্ছাসেবী সংগঠন ইকুয়্যাল রাইট্স অরগানাইজেশনের (ইআরও) ২৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১২৩ নম্বর কক্ষে এ কমিটি ঘোষণা করা হয়। গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী রাজ কিরণ দাসকে সভাপতি ও ইংরেজি বিভাগের শিক্ষার্থী এ্যাডেলিনা সরকার সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়। 

অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি অনুপ সূত্রধর, সহ-সাধারণ সম্পাদক- ১ রনি দেবনাথ, সহ-সাধারণ সম্পাদক-২ রিপন চন্দ্র হালদার, অর্থ সম্পাদক ক্যনুঅং মারমা, মানবাধিকার সম্পাদক সুকমল চাকমা, নারী সম্পাদক সিমন্তিনী সম্পা, শিক্ষা সম্পাদক সুইট বিশ্বাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক কৌশিক বর্মণ, জনসংযোগ সম্পাদক আশিস সূত্রধর।  এছাড়া ১৪ জনকে কার্যকরী সদস্য করা হয়।

সভাপতি রাজকিরণের সভাপত্বিতে ও সংগঠনের সদস্য কামার ইসরাত ও সানজিদা রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ফোকলোর বিভাগের সহকারী অধ্যাপক আমিরুল ইসলাম কনক, পাহাড়ী ছাত্র পরিষদের সভাপতি দীপন চাকমা প্রমুখ। এদিকে প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করে সংগঠনটি। এর আগে ২০১৮ সালের ২০ জুলাই যাত্রা শুরু করে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব