রাবি ছাত্রদলের হল কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ১৭ই জুলাই ২০১৯ ০৫:৩৫ অপরাহ্ন
রাবি ছাত্রদলের হল কমিটি ঘোষণা

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার জাতীয়তাবাদী ছাত্রদলের শহীদ জিয়াউর রহমান হল শাখার পাঁচ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেছে। বুধবার সংগঠনের সভাপতি ইমতিয়াজ আহমেদ ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।বিজ্ঞপ্তিতে বলা হয়, সঙ্গীত বিভাগের শিক্ষার্থী সরদার জহুরুলকে সভাপতি ও ক্রপ সায়েন্স এন্ড টেকনোলজি বিভাগের শিক্ষার্থী এস.এম. আল-আমিনকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মমিনুল ইসলাম, যুগ্ম সম্পাদক আবু রাসেল ও সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান সোহেল। এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুল হাসান বলেন, বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি, সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ে তাদের পাশে থাকা এবং রাকসু নির্বাচনকে কেন্দ্র করে শহীদ জিয়াউর রহমান হল শাখা কমিটি দেওয়া হলো। খুব শীঘ্রই বিশ্ববিদ্যালয়ের সকল হল এবং অনুষদের কমিটি দেওয়া হবে।

সভাপতি ইমতিয়াজ আহমেদ বলেন, হলগুলোতে সহাবস্থান নেই। আমরা তবুও হল কমিটি দেওয়া শুরু করেছি। আমরা আশা করছি দ্রুত ক্যাম্পাসে সকল দলের সহাবস্থান নিশ্চিত করে রাকসু নির্বাচন দিবে প্রশাসন।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব