রাবিতে রেডিও ডিবেট চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ১৯শে এপ্রিল ২০১৯ ১০:১০ অপরাহ্ন
রাবিতে রেডিও ডিবেট চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী কর্মশালা অনুষ্ঠিত

বাংলাদেশে প্রথমবারের মত শান্তি, সহনশীলতা ও সম্প্রীতি শীর্ষক ‘রেডিও ডিবেট চ্যাম্পিয়নশীপ’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ডীনস্ কমপ্লেক্সে এই ডিবেট চ্যাম্পিয়নশীপের উদ্বোন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এম আব্দুস সোবহান। 

গণযোগাযোগ ও মিডিয়া বিষয়ক জ্ঞানচর্চা কেন্দ্র সিসিডি বাংলাদেশ এবং ইয়ুথ সার্কেল আয়োজিত এই অনুষ্ঠানে রাজশাহীর সেরা ৩২টি উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানের ৩২টি দল অংশ নিচ্ছে। ২০ এপ্রিল রবিবার থেকে আগামী ২৭ এপ্রিল পর্যন্ত প্রতিদিন বিকেল ৩ টা থেকে রেডিও পদ্মা ৯৯.২এফএম-এর স্টুডিওতে লাইভ ডিবেট অনুষ্ঠিত হবে। প্রতিটি ডিবেট রাজশাহীর সর্বস্তরের মানুষ রেডিও পদ্মা ৯৯.২ এফএম-এ এবং www.radiopadm-এ সরাসরি শুনতে পাবেন। এছাড়া ফেসবুক ব্যবহারকারীগণ প্রতিটি লাইভ ডিবেট দেখতে পারবেন রেডিও পদ্মা’র নিজস্ব ফেসবুক পেইজে www.facebook.com/radiopadma। 

সিসিডি’র যুগ্ম পরিচালক শাহানা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে সঞ্চালনা করেন সিসিডি’র প্রোগ্রাম অর্গানাইজার সৌমী নাহিদ স্বর্ণ। এ সময় বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা ও চৌধুরী মো. জাকারিয়া, বরেন্দ্র মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক বি.কে দাম এবং রাজশাহী মেডিকেল কলেজের অধ্যাপক ড. পলি দাম।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব