৯৬৬ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ৩রা সেপ্টেম্বর ২০১৯ ০১:১৭ অপরাহ্ন
৯৬৬ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

ফরিদপুরে ৯শ ৬৬ বোতল ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ মোঃ নয়ন হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮। মঙ্গলবার ভোরে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন রাজবাড়ী রাস্তার মোড় থেকে তাকে প্রাইভেটকার সহ আটক করে র‌্যাব। নয়ন যশোর জেলার শর্শা উপজেলার গাজীর কায়বা গ্রামের জামাল সরদারের ছেলে। 

র‌্যাব-৮ জানায়, মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কোতয়ালী থানার রাজবাড়ী রাস্তার মোড়স্থ সাউথ লাইন বাস কাউন্টারের সামনে একটি প্রাইভেটকার তল্লাশী চালিয়ে ৯৬৬ বোতল মাদক দ্রব্য ফেন্সিডিল উদ্বার করে। এসময় নয়ন নামে একজনকে আটক ও প্রাইভেটকারটি জব্দ করে। 

আসামীর হেফাজত থেকে মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০১ টি সিমকার্ডসহ ০২টি মোবাইল ফোন জব্দ করা হয়। পরবর্তীতে আসামীকে জিজ্ঞাসাবাদ করে তার স্বীকারোক্তি থেকে জানা যায় যে, ধৃত আসামী উক্ত বিপুল পরিমান ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে তার হেফাজতে থাকা  প্রাইভেটকারে পরিবহন করেছিলো এবং সে দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে  ফরিদপুরসহ আশেপাশের জেলার মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী ও খুচরা বিক্রিয় করে থাকে।  

উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেন্সিডিল ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন আছে ও উক্ত চক্রের অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।