ছেলেকে দেখতে এসে ট্রাক চাপায় মায়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: মঙ্গলবার ২রা জুলাই ২০২৪ ০৭:৫৭ অপরাহ্ন
ছেলেকে দেখতে এসে ট্রাক চাপায় মায়ের মৃত্যু

কুমিল্লার দেবীদ্বারে ছেলেকে দেখতে এসে ট্রাকের চাপায় প্রাণ গেল মা’য়ের। মঙ্গলবার (২জুলাই) দুপুরে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের পৌর এলাকার বারেরা বাস ষ্ট্যাশন এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।


স্থানীয়রা জানান, বেলা সোয়া ১ টার দিকে প্রচন্ড বৃষ্টি হচ্ছিল। ঐ সময় একজন মহিলা বারেরা ষ্ট্যাশনে অটো রিকসা থেকে নেমে সড়ক পাড়াপারের সময় কুমিল্লা থেকে সিলেটগামী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই মহিলাটি চাকায় পিষ্ট হয়ে মারা যান।


নিহত নাছিমা বেগম(৫৫), ব্রাক্ষনপাড়া উপজেলার জিরুইন গ্রামের মৃতঃ তোফায়েল আহমেদের স্ত্রী বলে জানিয়েছে পুলিশ। তিনি তার ছেলের সাথে দেখা করতে দেবীদ্বারে এসেছিলেন। তার ছেলে মাওলানা নূরে আলম বারেরা বাস ষ্ট্যাশন সংলগ্ন সফিউল্লাহ সরকারের বাড়িতে ভাড়া বাসায় থাকতেন।


নিহতের সৌদি প্রবাসী ছেলে মাওলানা নূরে আলম জানান, আমি সৌদি থেকে ছুটিতে এসেছি, চলতি সপ্তাহে আবারো সৌদী চলে যাব। আমার যাওয়ার কথা শুনে মা’ আমাকে দেখতে আসবেন বলে জানান, আমি মাকে বলেছিলাম ২/১ দিনের মধ্যে টিকেট কনফার্ম করে তোমাকে জানালেই এসো। কিন্তু আমার মা আমাকে দেখতে না জানিয়ে আমার বাসার সামনে চলে এসেও আমাকে আর দেখে যেতে পারলোনা।


এ বিষয়ে মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জুর আশরাফ জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি দেবীদ্বার থানায় আটক আছে। নিহতের স্বজনরা আসলে মামলা করবে কিনা তা নিশ্চিত হওয়া যাবে।