চাঁদাবাজির অভিযোগে পুলিশ কর্মকর্তাসহ গ্রেপ্তার ৫, অস্ত্র-গুলি জব্দ

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: শনিবার ৪ঠা মার্চ ২০২৩ ০৭:১৩ অপরাহ্ন
চাঁদাবাজির অভিযোগে পুলিশ কর্মকর্তাসহ গ্রেপ্তার ৫, অস্ত্র-গুলি জব্দ

সাতক্ষীরায় চাঁদাবাজির অভিযোগে পিরোজপুর সদর থানার এএসআই রুবেল হোসেনসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৩ মার্চ) সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের কল্যাণপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি রিভলবারসহ আট রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, দুটি হ্যান্ডকাপ ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়।


গ্রেপ্তারকৃতরা হলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার গদাইপুর গ্রামের আবদুল আলিম সানার ছেলে পিরোজপুর সদর থানার এএসআই রুবেল হোসেন (৩০), তার সঙ্গী পিরোজপুর এলাকার মনির হোসেন (৩৫), সোহেল শিকদার (৩৩), আবুল কালাম মৃধা (৩৫) ও গাড়ি চালক সাইফুল ইসলাম (৩২)।



পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পিরোজপুর সদর থানার এএসআই রুবেল হোসেন তার তিন সঙ্গীকে নিয়ে একটি প্রাইভেটকারে চড়ে শুক্রবার সন্ধ্যায় সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের কল্যাণপুর গ্রামের রওশন আলী মোল্যার ছেলে আশিকুর রহমানের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে এএসআই রুবেল হোসেন তাকে গ্রেপ্তারের হুমকি দেয়। এসময় গ্রামবাসী তাদের আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।


এ ঘটনায় আশিকুর রহমান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।


আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দুটি হ্যান্ডক্যাপসহ একটি রিভলবর ও ৮ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন এবং আসামিদের ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্ধ করা হয়েছে।