দৌলতদিয়ায় ডিবির অভিযানে হেরোইনসহ গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ২২শে ফেব্রুয়ারি ২০২৩ ০৬:৩৩ অপরাহ্ন
দৌলতদিয়ায় ডিবির অভিযানে হেরোইনসহ গ্রেফতার ৪

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাস টার্মিনাল এলাকা থেকে ৬ গ্রাম হেরোইন ও মাদক সেবনের সরঞ্জামসহ ৪ মাদকসেবনকারীকে গ্রেফতার করেছে রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।


আটককৃত মাদক কারবারীরা হলো, রাজবাড়ী সদর উপজেলার বানিবহ উপজেলার বানিবহ এলাকার মো. জলিল খাঁ এর ছেলে মোঃ ইউসুফ ওরফে সাপুড়ে ইউসুফ (৪০), গোয়ালন্দ উপজেলার কাজী পাড়া এলাকার মৃত হাসেম শেখ এর ছেলে মো.  মিরাজ শেখ (২৬), দৌলতদিয়া শাহাদাত মেম্বার পাড়া এলাকার মৃত ওহাব শেখ এর ছেলে মোঃ জাহাঙ্গীর শেখ (২৫) ও একই এলাকায় মো. নজরুল ইসলাম এর ছেলে মোঃ রাকিবুল ইসলাম রাকিব (২২)।


ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী ডিবি পুলিশের ওসি মোহাম্মদ মনিরুজ্জামান খান এর নেতৃত্বে মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে এসআই সনজিব জোয়াদ্দার, এএসআই শরিফুল ইসলামসঙ্গীয় ফোর্সসহ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাস টার্মিনাল এলাকা থেকে তাদেরকে ৬ গ্রাম হেরোইন ও মাদক সেবনের সরঞ্জামসহ তাদেরকে গ্রেফতার করা হয়।


জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মনিরুজ্জামান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্যে আইনে মামলা রুজু করা হয়। তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত আসামীদের মধ্যে মোঃ ইউসুফ ওরফে সাপুড়ে ইউসুফ এর বিরুদ্ধে পূর্বের ২টি মাদক মামলা এবং মোঃ মিরাজ শেখ এর বিরুদ্ধে পূর্বের ১টি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে