অশ্লীল ভিডিও ধারণ করে চাঁদাবাজি ॥ বরিশালে নারীসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: শনিবার ২৪শে ডিসেম্বর ২০২২ ০৬:৫৩ অপরাহ্ন
অশ্লীল ভিডিও ধারণ করে চাঁদাবাজি ॥ বরিশালে নারীসহ আটক ৩

বরিশালে প্রতারণার ফাঁদে ফেলে অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের মাধ্যমে চাঁদাবাজির অভিযোগে নারীসহ তিন জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। শনিবার সকালে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ এর অধিনায়ক লেফটেন্যান্ট মো. শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। 


সংবাদ সমম্মেলনে জানানো হয়, শুক্রবার (২৩ ডিসেম্বর) রাজধানী ঢাকা ও পটুয়াখালীতে অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করা হয়। আটকৃতরা হলেন সাকিব হাসান শুভ, নাহিদ হোসেন ও নাজমা বেগম। তারা সবাই পটুয়াখালীর বাউফল উপজেলার বাসিন্দা। 


সংবাদ সম্মেলনে লেফটেন্যান্ট মো. শহিদুল ইসলাম আরো জানান জানান, পটুয়াখালী সড়ক ও জনপদ বিভাগের অবসরপ্রাপ্ত গাড়িচালক রফিকুল ইসলামের কাছ থেকে বিভিন্ন অজুহাতে চাঁদা দাবি করে আসছিল ওই তিনজনের প্রতারক চক্র। তবে টাকা দিতে অস্বীকার করলে গত ৬ অক্টোবর তাকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে অভিযুক্তরা। সেই ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ১০ লাখ টাকা দাবি করে তারা।


 এ ছাড়া টাকা না দিলে তার ছেলেকে হত্যারও হুমকি দেয় অভিযুক্তরা। পরে বাধ্য হয়ে ১০ অক্টোবর দুই দফায় মোট ৮ লাখ টাকা দেন গাড়িচালক রফিকুল ইসলাম। একইসঙ্গে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পে অভিযোগ করেন তিনি। 


অভিযোগের তদন্ত শেষে শুক্রবার রাতে পটুয়াখালী ও ঢাকায় অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করা হয়। এ ঘটনায় মামলাসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলেও জানান র‌্যাব-৮-এর অধিনায়ক।