মুকসুদপুরে পূর্ব শত্রুতার জের ধরে মারধর ও ছিনতাইয়ের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শনিবার ২৪শে সেপ্টেম্বর ২০২২ ০৮:০৭ অপরাহ্ন
মুকসুদপুরে পূর্ব শত্রুতার জের ধরে মারধর ও ছিনতাইয়ের অভিযোগ

গোপালগঞ্জের মুকসুদপুরে পূর্ব শত্রুতার জেরে মারধর ও স্বর্ণালংকার ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার উজানী ইউনিয়নে এ ঘটনা ঘটে।


অভিযোগ সূত্রে জানা গেছে, উজানী চৌরঙ্গী থেকে বাড়ী ফেরার পথে সন্ত্রাসী সজল ও শাওন মুকসুদপুর উপজেলার উজানী ইউনিয়নের বাসিন্দা মৃত ওসমান মুন্সির ছেলে সন্ত্রাসী সজল মুন্সী ও তার ভাই নাসির মুন্সী এবং শাওন মুন্সি সারসাকান্দী নিবাসী অনিল মন্ডল ও তার স্ত্রী সবিতা মন্ডলকে পূর্ব শত্রুতার জের ধরে মারধর করে এবং নগদ ৫০০০০  টাকা ও স্বর্নালংকার ছিনতাই করে। এ সময় অনিল মন্ডলকে ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে আক্রমন করে এবং জীবনে মেরে ফেলার হুমকি দেয় এবং বলে এ দেশে থাকতে পারবি না। এসময় তার স্ত্রী  সবিতা মন্ডল তার স্বামীকে বাঁচাতে এগিয়ে এলে নাসির মুন্সী লাঠি দিয়ে সবিতা মন্ডলকে আঘাত করে ফেলে দেয় এবং মেরে ফেলার উদ্দেশ্যে গলা চেপে ধরে এবং স্বর্নালংকার ছিনিয়ে নেয়।


 এসময় সবিতা মন্ডল ও অনীল মন্ডলের চিৎকারে স্থানীয় গৌতম সরকার ও অন্যান্য লোকজন এগিয়ে এসে তাদের রক্ষা করে এবং সন্ত্রাসী সজল ও তার ভাইয়েরা গালীগালাজ করতে কতরে চলে যায়। সজল বাহিনীর অত্যাচারে অত্র এলাকর সংখ্যালঘু সম্প্রদায় সব সময় অতংকিত ও ভীত থাকে, । এলাকাবাসী সজল বাহিনীর বিরুদ্ধে সুষ্ঠ বিচার দাবী করে।


 আহত সবিতা মন্ডল মুকসুদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এব্যাপারে মুকসুদপুর থানায় মামলার প্রক্রিয়া চলছে।