নেত্রকোনার কেন্দুয়ায় কৃষককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: মঙ্গলবার ২৬শে জুলাই ২০২২ ১০:১৬ অপরাহ্ন
নেত্রকোনার কেন্দুয়ায় কৃষককে কুপিয়ে হত্যা

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন সেলিম মিয়া (৪৫) নামক এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়নে ডুমদী গ্রামে। 


    স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, ডুমদী গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে সেলিম মিয়ার সাথে বেশ কিছু দিন ধরে জমি নিয়ে তারই চাচা হাবিবুর রহমান ফাইজু ছেলে সোহেল মিয়ার বিরোধ চলে আসছিল। মঙ্গলবার দুপুরে চাচা সেলিম মিয়া ওই বিরোধপূর্ণ জমিতে হালচাষ করতে গেলে প্রতিপক্ষ ভাতিজা সোহেল গংরা ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে ঘটনাস্থলে গিয়ে সেলিম মিয়াকে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় আরো কয়েক জন আহত হয়। স্থানীয় লোকজন গুরুতর আহত সেলিমকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার দুপুর দেড়টার দিকে মারা যায়।  খবর পেয়ে কেন্দুয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদ ও অফিসার ইনচার্জ মোঃ আলী হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। 


    এ ব্যাপারে কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আলী হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আক্কাছ মিয়া ও মোস্তাক মিয়া নামক দুইজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।  ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। খুনিদের ধরতে এলাকায় অভিযান চালানো হচ্ছে।