নড়াইলে আ.লীগ নেতাকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি-নড়াইল
প্রকাশিত: শনিবার ১২ই ফেব্রুয়ারি ২০২২ ০৫:৪৪ অপরাহ্ন
নড়াইলে আ.লীগ নেতাকে কুপিয়ে জখম

নড়াইলে বিরোধের জের ধরে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষের লোকজন। শনিবার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে লোহাগড়া উপজেলার ব্রাহ্মণডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।


হামলার শিকার ওই আওয়ামী লীগ নেতার নাম মো. তাইজুল ইসলাম। তিনি নোয়াগ্রাম ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। উন্নত চিকিৎসার জন্য তাইজুলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।


আধিপত্য বিস্তার নিয়ে ব্রাহ্মণডাঙ্গা গ্রামের নুরুন্নবী মোল্যা ও তাইজুল ইসলামের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। চলমান এই বিরোধের জেরে তাইজুলকে পরিকল্পিতভাবে কুপিয়ে জখম করা হয়েছে।


স্থানীয়রা জানান, ঘটনার সময় তিনি ব্রাহ্মণডাঙ্গা খালের উত্তর প্রান্তে নিজের মাছের ঘেরে কাজ করছিলেন। পরে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর চড়াও হয়ে তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ফেলে রেখে যায়। এ সময় তাইজুলের চিৎকারে স্থানীয়রা গিয়ে তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এ ঘটনায় জতিড়দের ধরতে চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।


সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. মো. মিজানুর রহমান জানান, তাইজুলের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন জানান, আধিপত্য বিস্তার নিয়ে বিবদমান দুপক্ষের বিরোধের জেরে এ হামলার ঘটনা ঘটেছে। ঘটনায় জতিড়দের ধরতে চেষ্টা চলছে।