গোয়ালন্দে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ৭ই জানুয়ারী ২০২২ ০৬:২৯ অপরাহ্ন
গোয়ালন্দে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজবাড়ীর গোয়ালন্দে ৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।


শুক্রবার (৭ জানুয়ারি) বিকেলে এক এজাহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে থানা পুলিশ। এরআগে বৃহস্পতিবার দিবাগত ভোর সাড়ে ৪টার দিকে দৌলতদিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী হলো, ফরিদপুর জেলার সালথা থানার খর্দলক্ষনদিয়া গ্রামের মৃত গয়জুদ্দিন খাঁন এর ছেলে মো.মনির হোসেন (৫১) ও মানিকগন্জ জেলার সাটুরিয়া থানার চামুটিয়া গ্রামের মো. বারেক হোসেন এর ছেলে মো. এরশাদ হোসেন (২৫)। 


এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মিজানুর রহমান ও সঙ্গীয় অফিসার ফোর্সসহ বৃহস্পতিবার দিবাগত ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার দৌলতদিয়া বাজার সংলগ্ন মোহন মন্ডল বাড়ীর সামনে অভিযান চালিয়ে আনন্দ গার্মেন্টস নামক দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে মো. মনির হোসেন ও মো. এরশাদ হোসেনকে আটক করা হয়। এসময় তাদের হেফাজতে থাকা ৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।


এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে দুইজন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। আসামীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ৩৬(১) সারণির ১০(ক) ধারায় মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।