কুষ্টিয়ায় নৌকা প্রার্থীর সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীসহ আহত ৬

নিজস্ব প্রতিবেদক
গোলাম সিদ্দিক জান্টু, জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: মঙ্গলবার ২১শে ডিসেম্বর ২০২১ ০৭:০৬ অপরাহ্ন
কুষ্টিয়ায় নৌকা প্রার্থীর সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীসহ আহত ৬

কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের প্রার্থীর সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীসহ অন্তত ৬ জন আহত হয়েছেন। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর প্রতিবাদে স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকরা সড়ক অবরোধ করে। এ সময় হামলাকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে। 


প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুর বটতৈল ইউনিয়নের দোস্তপাড়া নামক স্থানে স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান ওরফে মিন্টু ফকিরের নেতৃত্বে একটি মোটরসাইকেল র‌্যালি পৌছানো মাত্র ওই ইউনিয়নের নৌকার প্রার্থী এমএ মোমিন মন্ডলের কর্মী সমর্থকরা দেশীয় অস্ত্র ও লাঠি-সোটা নিয়ে স্বতন্ত্র প্রার্থী মিন্টু ফকির ও তার কর্মী-সমর্থকদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে স্বতন্ত্র প্রার্থী মিন্টু ফকিরসহ অন্তত ৬ জন আহত হন। তাদের কয়েকজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে স্বতন্ত্র প্রার্থী মিন্টু ফকিরের অবস্থা গুরুতর বলে জানা গেছে।


এদিকে হামলার ঘটনার প্রতিবাদে স্বতন্ত্র প্রার্থী মিন্টু ফকিরের কর্মী সমর্থকরা কুষ্টিয়া-আলমডাঙ্গা সড়ক অবরোধ করে। তাদের অভিযোগ নৌকার প্রার্থী এমএ মোমিন মন্ডলের নির্দেশেই এই হামলা চালানো হয়েছে। পরিস্থতি স্বাভাবিক করতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে নৌকা প্রার্থীর কর্মী সমর্থকরা পুলিশের উপরেও হামলা করে। এ সময় পুলিশ দুই পক্ষকে ছত্রভঙ্গ করতে রবার বুলেট ছোড়ে।  


কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।