মাশরাফীর মন্তব্য ভাবায়ও না আমাদের: গিবসন

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার ২৬শে অক্টোবর ২০২১ ০৪:৪২ অপরাহ্ন
মাশরাফীর মন্তব্য ভাবায়ও না আমাদের: গিবসন

বিশ্বকাপের মূল পর্বের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে জিততে জিততে হেরে যাওয়া ম্যাচটা নিয়ে আলোচনা-সমালোচনা চলছে এখনও। এরমধ্যে ঘি ঢেলেছেন সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।কেন হেরেছে বাংলাদেশ এই আলোচনা তো ছিলই মাশরাফীর বিশ্লেষণে, সঙ্গে যোগ করেন কোচিং স্টাফদের ব্যর্থতাও। সব মিলে ইংল্যান্ড ম্যাচের আগে বেশ সরব হয়ে উঠেছে ক্রিকেটাঙ্গন।


কোচদের নিয়ে মাশরাফী তার ফেসবুক পোস্টে লিখেছিলেন, “এখন টিম ম্যানেজমেন্ট দেখলে মনে হয় একটা রিহ্যাব সেন্টার যেখানে সাউথ আফ্রিকার সব চাকরি না পাওয়া কোচগুলো একসঙ্গে আমাদের রিহ্যাব সেন্টারে চাকরি করছে। এদের বাদ দেওয়া আরও বিপদ। কারণ, চুক্তির পুরো টাকাটা নিয়ে চলে যাবে। তাহলে দাঁড়ালো কী, তারা যতদিন থাকবে আর মন যা চাইবে তাই করবে। হেড কোচ এক এক করে নিজ দেশের সবাইকে আনছে এরপর যারা অস্থায়ীভাবে আছে তাদেরও সরাবে আর নিজের মতো করে ম্যানেজমেন্ট সাজাবে।”


মাশরাফীর এমন মন্তব্য গায়ে মাখছেন না পেস বোলিং কোচ ওটিস গিবসন। ইংল্যান্ড ম্যাচের আগে সংবাদ সম্মেলনে বলেছেন, “আমি এ ব্যাপারে কোনও কিছু বলব না। কারণ দলের বাইরে কে কি বলছে সেটা আমাদের চিন্তা না, এটা আমাদের ভাবায়ও না। আমরা কোচরা জানি আমাদের কি করতে হবে বা কাজ কি? তো এখানে আমাদের নিয়ে কে কি বলল সেটা ভাবছি না। আসলে এই বিষয়গুলো নিয়ে বাইরে কে কি বলে সেটা তো আমাদের হাতে নেই, আমরা নিজেদের মধ্যে কি বলি সেটা নিয়ন্ত্রণ করতে পারি।”