কালিয়াকৈরে করোনায় আক্রান্ত দুই যুবক, এলাকা লকডাউন

নিজস্ব প্রতিবেদক
খোরশেদ আলম, উপজেলা প্রতিনিধি তাহিরপুর (সুনামগঞ্জ)
প্রকাশিত: বুধবার ১৫ই এপ্রিল ২০২০ ০৪:৫৪ অপরাহ্ন
কালিয়াকৈরে করোনায় আক্রান্ত দুই যুবক, এলাকা লকডাউন

গাজীপুর কালিয়াকৈর উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের জাথালিয়া একই গ্রামের ২যুবক করোনায় আক্রান্ত হয়েছে। জাথালিয়া কমিউনিটি ক্লিনিক থেকে ১০জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআর পাঠানো হলে, মোঃ আব্দুল মিয়ার ছেলে মোঃ রাসেল হোসেন (২০) এবং মোঃ আবুল মিয়ার ছেলে মোঃ আসলাম (২৮) নামে ২যুবকের করোনা পজেটিভ সনাক্ত হয়, তারা একই গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, তারা জাথালিয়া নিজ গ্রামেই অবস্থান করছিলেন। গত ১৪ই এপিল সোমবার কালিয়াকৈর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সর কর্মকর্তা ড. প্রবীর কুমার  এমন তথ্য জানান।  ১৫ই এপ্রিল বুধবার সকালে কালিয়াকৈর উপজেলা ইউএনও কাজী হাফিজুল আমিনের নেতৃত্বে ৬নং ওয়ার্ড লক ডাউন ঘোষণা করা হয়। বাড়ীতে লাল পতাকা দেওয়া হয়েছে ১নং ফুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আবদুল হাকিম মিয়া, ফুলবাড়ীয়া ফাড়ির অফিসার ইনচার্জ মোঃ আব্দুস সালাম, ৬নং ওয়ার্ড মেম্বার মোঃ সাইফুল ইসলাম, ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোকসেদ আল মামুন, মোঃ জাকিরুল ইসলাম এসময় উপস্থিত ছিলেন।

এবিষয়ে ৬নং ওয়ার্ড মেম্বার মোঃ সাইফুল ইসলাম বলেন, আক্রান্ত পরিবারের মাঝে সর্বাত্মক সহায়তা প্রদান করা হবে এবং এই লক ডাউন চলা কালে সবাইকে ঘরে অবস্থান করার অনুরোধ জানান তিনি। 

কালিয়াকৈর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সর কর্মকর্তা ড. প্রবীর কুমার  তিনি আরো জানান,তাদের বাড়িতে চিকিৎসা চলমান আছে । আমরা তাদের বলেছি কোন সমস্যা হয় আমাদের বলবেন আমরা ঢাকায় পাঠাবো।   

ইনিউজ ৭১/টি.টি. রাকিব