টাঙ্গাইলে দুইজনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ১৫ই এপ্রিল ২০২০ ০৯:২২ পূর্বাহ্ন
টাঙ্গাইলে দুইজনের করোনা শনাক্ত

টাঙ্গাইলে নতুন করে আরও দুইজনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ দেখা দিয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো নয়জনে।মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১১টার দিকে এই তথ্য জানান টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান।আক্রান্তদের মধ্যে একজন নাগরপুর উপজেলার পানান গ্রামের বাসিন্দা। অন্যজন ভূঞাপুর উপজেলার জিগাতলা গ্রামের বাসিন্দা।এর আগে ঢাকা থেকে আসা নাগরপুরের আরও একজনের করোনা শনাক্ত হয়েছিল। তার সঙ্গে নতুন আক্রান্ত ব্যক্তি ঢাকায় একসঙ্গে ছিলেন।

ভূঞাপুরে এর আগে ঢাকা ও নারায়ণঞ্জ ফেরত তিনজনের করোনা শনাক্ত হয়েছিল। নারায়ণগঞ্জ ফেরত আক্রান্ত ব্যক্তির সঙ্গে জিগাতলা গ্রামের নতুন আক্রান্ত ব্যক্তিও একসঙ্গে ছিলেন। আক্রান্ত ব্যক্তিদের বাড়ি আগে থেকেই লকডাউন রয়েছে। ডা. ওয়াহীদুজ্জামান বলেন, ‘মঙ্গলবার জেলার বিভিন্ন উপজেলা থেকে ৭৮ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়।

সেখান থেকে রাত ১০টার দিকে দুইজনের করোনা পজেটিভ থাকার কথা ফোনে জানানো হয়। সংশ্লিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তাদের বিষয়ে ব্যবস্থা নিচ্ছে।এর আগে টাঙ্গাইল জেলায় সাতজনের শরীরে প্রাণঘাতী করোনাভাইরাস শনাক্ত করা হয়েছিল। তাদের মধ্যে ভূঞাপুর উপজেলায় তিনজন, মধুপুর, ঘাটাইল, নাগরপুর ও মির্জাপুর উপজেলায় একজন করে মোট সাতজনের শরীরে করোনা শনাক্ত হয়েছিল।

ইনিউজ ৭১/ জি.হা