গফরগাঁওয়ে ফুটবল খেলতে গিয়ে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
আশরাফ সিজেল-থানা প্রতিনিধি গফরগাঁও, ময়মনসিংহ
প্রকাশিত: রবিবার ৬ই অক্টোবর ২০২৪ ১২:০৬ অপরাহ্ন
গফরগাঁওয়ে ফুটবল খেলতে গিয়ে যুবকের মৃত্যু

ময়মনসিংহের গফরগাঁওয়ে ফুটবল খেলার সময় মাঠে লুটিয়ে পড়ে মোহাম্মদ ফাহিম (১৮) নামে এক ফুটবলারের মৃত্যু হয়েছে। নিহত ফাহিম উপজেলার সালটিয়া ইউনিয়নের জন্মজয় গ্রামের আব্দুল ওয়াহাবের ছেলে।


শনিবার (৫ অক্টোবর) বিকেলে যশরা ইউনিয়নের দৌলতপুর মাঠে এই ঘটনাটি ঘটে। স্থানীয় জেএসএস ক্লাবের প্রধান উপদেষ্টা মতিউর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


মতিউর রহমান জানান, জেএসএস ক্লাবের সঙ্গে দৌলতপুরের একটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছিল। খেলা শুরুর আগে অনুশীলনকালে হঠাৎ ফাহিম মাঠে লুটিয়ে পড়ে অজ্ঞান হয়ে যায়। সতীর্থরা দ্রুত তাকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এ ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ফাহিমের মৃত্যুতে স্থানীয় জনগণের মধ্যে গভীর দুঃখ ও হতাশা বিরাজ করছে। তার পরিবারে ছেঁকা পড়েছে শোকের তুফান, এবং আত্মীয়-স্বজনরা একত্রিত হয়ে শোক প্রকাশ করছেন। 


স্থানীয় বাসিন্দা ও খেলোয়াড়দের মধ্যে ফাহিমকে নিয়ে কথা হচ্ছিল। তারা জানান, ফাহিম একজন প্রতিশ্রুতিশীল খেলোয়াড় ছিলেন এবং তার প্রাণশক্তি ও উদ্যমে তারা অনেক প্রভাবিত ছিলেন। তার অকাল মৃত্যুতে ফুটবল প্রেমীরা গভীরভাবে মর্মাহত।


এ বিষয়ে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে ফাহিমের পরিবারকে সহায়তা প্রদানের আশ্বাস দেওয়া হয়েছে। পাশাপাশি, স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ ফুটবল খেলায় আঘাতজনিত মৃত্যুর ঘটনা নিয়ে একটি তদন্ত পরিচালনার পরিকল্পনা করেছে, যাতে ভবিষ্যতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে।


ফাহিমের পরিবার এবং এলাকার মানুষ শোক প্রকাশের পাশাপাশি তার স্মৃতিকে চিরকাল মনে রাখার প্রতিশ্রুতি দিয়েছেন। তার মৃত্যু এলাকাবাসীর জন্য একটি কঠিন দুঃখের স্মৃতি হয়ে রইল।