সরাইলে সাংবাদিক হাবিবুর রহমান মিলনের মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: শুক্রবার ১৪ই জুন ২০২৪ ০৮:৩২ অপরাহ্ন
সরাইলে সাংবাদিক হাবিবুর রহমান মিলনের মৃত্যুবার্ষিকী পালিত

বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি)'র সাবেক চেয়ারম্যান সরাইলের কৃতি সন্তান হাবিবুর রহমান মিলন এর ৯ম মৃত্যু বার্ষিকী  উপলক্ষে স্মরণ  সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(১৪ জুন) বিকালে সরাইল প্রেসক্লাব কার্যালয়ে উক্ত স্মরণ সভা অনুষ্ঠিত হয়। সরাইল প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত স্মরণ সভায় স্বাগত বক্তব্য দেন সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তৌফিক আহমেদ তফছির।  


সরাইল প্রেসক্লাবের সাহিত্য ও পাঠাগার সম্পাদক জহিরুল ইসলাম রিপন এর সঞ্চালনায় স্মরণ সভায় বক্তব্য দেন সরাইল রিপোর্টার ইউনিটির সাধারণ সম্পাদক তাসলিম উদ্দিন, সরাইল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সামসুল আলম, সরাইল ত্রিতাল সঙ্গীত নিকেতনের অধ্যক্ষ সঞ্জীব কুমার দেবনাথ, আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান, ন্যাপ নেতা আব্দুল জব্বার, মাখন মিয়া, সংবাদকর্মী রফিকুল ইসলাম, সরাইল প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাসুদ ও অর্থ সম্পাদক মোহাম্মদ আব্দুল করিম।


উল্লেখ্য থাকে যে,একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট  সাংবাদিক ও কলামিস্ট হাবিবুর রহমান মিলনের নবম মৃত্যুবার্ষিকী শুক্রবার। ২০১৫ সালের এই দিনে ৭৮ বছর বয়সে রাজধানীর একটি হাসপাতালে তার মৃত্যু হয়। প্রতিভাবান এই সাংবাদিক বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) চেয়ারম্যান ও অবিভক্ত বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ছিলেন।